top of page

স্পোর্টস কমপ্লেক্স এখন সাইকেল রাখার গুদাম, ক্ষোভ

খেলাধুলোর জন্য তৈরি হওয়া ইনডোর স্পোর্টস কমপ্লেক্স এখন গুদাম ঘর। সেই গুদাম ঘরে মজুত হচ্ছে রাজ্য সরকারের সবুজ সাথী প্রকল্পের সাইকেল। এনিয়ে ক্ষোভে সুর উঠেছে শিক্ষকমহল থেকে শুরু করে ছাত্রছাত্রী ও ক্রীড়াপ্রেমীদের মধ্যে। বিষয়টি নিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন চাঁচল মহকুমাশাসক।


প্রায় তিন বছর আগে রাজ্য সরকারের যুব কল্যাণ দফতরে উদ্যোগে ও ব্লক প্রশাসনের সহযোগিতায় চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউশন গ্রাউন্ডে ছাত্র-ছাত্রীদের খেলার জন্য ২০ লক্ষ টাকা ব্যয়ে তৈরি করা হয়েছিল ইনডোর স্পোর্টস কমপ্লেক্স। খেলার জন্য সেই স্টেডিয়াম তৈরি করা হলেও বর্তমানে সেই স্টেডিয়ামে স্থান পেয়েছে রাজ্য সরকারের সবুজ সাথী প্রকল্পের সাইকেল। এনিয়ে ব্লক প্রশাসনের উপর ক্ষুব্ধ ক্রীড়াপ্রেমী থেকে শুরু করে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।


চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আশরাফুল হক বলেন, বারবার প্রশাসনকে জানানোর পরেও সাইকেলগুলো অন্য জায়গায় সরানো হয়নি। যেখানে খেলার পরিবেশ থাকার কথা সেখানে সাইকেল তৈরি করা হচ্ছে। প্রশাসনের কাছে আমাদের অনুরোধ দ্রুত স্টেডিয়াম খালি করা হোক।



চাঁচলের মহকুমাশাসক কল্লোল রায় জানিয়েছেন, বিষয়টি আমার জানা ছিল না। ব্লক প্রশাসনকে সাইকেলগুলো দ্রুত সরিয়ে নেওয়ার জন্য বলা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page