top of page

কলেজে এসে জানতে পারলেন রিপোর্ট পজেটিভ, আতঙ্ক কলেজে

করোনা সংক্রমিত চাঁচল কলেজের অধ্যাপিকা। বিষয়টি জানাজানি হতেই পড়ুয়া থেকে শুরু করে শিক্ষক ও শিক্ষাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। অবিলম্বে কলেজ বন্ধ করার প্রস্তাব উঠতে শুরু করেছে।


কলেজ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে করোনার উপসর্গ ছিল চাঁচল কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপিকার। দু’দিন আগে তিনি করোনা পরীক্ষা করান। গতকাল কলকাতা থেকে ফিরে আজ কলেজে আসেন তিনি। কলেজে আসার পর খবর পান তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ। এই খবর কলেজে জানজানি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। পড়ুয়া, শিক্ষক সহ শিক্ষাকর্মীরা অবিলম্বে কলেজ বন্ধ করার দাবি জানিয়েছেন।



চাঁচল কলেজের কোষাধ্যক্ষ সুরজিৎ চ্যাটার্জি জানান, আজ ওই অধ্যাপিকা কলেজে এসেছিলেন। পরে আমরা জানতে পারি তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। আমরা রীতিমতো আতঙ্কিত। এই সময় কলেজ বন্ধ রাখা খুবই দরকার।




চাঁচল কলেজের প্রশাসক তথা চাঁচলের মহকুমাশাসক কল্লোল রায় জানান, কলেজের অধ্যাপিকার করোনা পজিটিভ হওয়ার খবর তাঁরা পেয়েছেন। বিষয়টি নিয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। বর্তমানে ওই অধ্যাপিকা হোম আইসোলেশনে রয়েছেন। ওনার সংস্পর্শে আসা সমস্ত শিক্ষক ও শিক্ষাকর্মীদের করোনা পরীক্ষা করা হবে। ইতিমধ্যে কলেজ স্যানিটাইজেশনের কাজ শুরু হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page