top of page

পুজোর আগে চার ডাকাতকে গ্রেফতার করল পুলিশের স্পেশাল টিম

পুজোর মুখে অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা পুলিশসুপারের নির্দেশে প্রতিটি থানায় গঠন হয় পুলিশের স্পেশাল অ্যান্টিক্রাইম টিম। আর সেই টিমের হাতেই বড়োসড়ো ডাকাতির ছক বানচাল। চাঁচল থানা পুলিশের স্পেশাল অ্যান্টিক্রাইম টিম একটি আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র সহ চারজনের একটি ডাকাত দলকে গ্রেফতার করে। ধৃতদের আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।


চাঁচল থানার স্পেশাল অ্যান্টিক্রাইম টিম তথ্যের ভিত্তিতে পহরিয়া শ্মশানে হানা দেয়। সন্দেহজনক কয়েকজনকে দেখতে পেয়ে ধাওয়া তাদের আটক করে পুলিশকর্মীরা। তল্লাশি চালিয়ে তাদের হেপাজত থেকে উদ্ধার হয় একটি আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও কিছু ধারালো অস্ত্র। ধৃতদের পাঁচদিনের পুলিশ হেফাজতের আবেদনে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।


Special police team arrested four robbers before Puja

চাঁচল থানার আধিকারিক সুকুমার ঘোষ জানান, জেলা পুলিশসুপারের নির্দেশে স্পেশাল টিম গঠন করা হয়েছিল। বৃহস্পতিবার রাতে সেই টিমের সদস্যরা পহরিয়া শ্মশানে হানা দেয়। ধাওয়া করে চারজন ডাকাত সহ বেশকিছু ধারালো অস্ত্র, একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশকর্মীরা। ধৃতদের ক্রিমিনাল রেকর্ড রয়েছে। তদন্তের জন্য ধৃতদের নাম এখনই প্রকাশ করা যাবে না। ধৃতরা চাঁচল ও পার্শ্ববর্তী রাজ্য বিহার এলাকা থেকে ডাকাতির উদ্দেশ্যে ওই এলাকায় জমায়েত হয়েছিলও।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page