top of page

রাস্তা বন্ধ করে সভা সোহমের, সমালোচনায় বিরোধীরা

নাম না করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ যুব তৃণমূলের সহ সভাপতি সোহম চক্রবর্তীর। তিনি বলেন, আজকে কিছু ভুঁইফোড় মানুষ রয়েছেন যারা এতদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হয়ে চলেছেন। কিন্তু গত ছয় বছর ধরে তারা কি করে গেছেন তা আপনারা এখন স্পষ্ট বুঝতে পারছেন। ওরা হচ্ছে উইপোকা। এই মানুষগুলো যত আমাদের দল থেকে বেরিয়ে যায় তত দলের শুদ্ধিকরণ হবে। এদিকে, মালদা শহরের গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ করে তৃণমূলের এই কর্মসূচিকে বিরোধী শিবির কটাক্ষ করে।



আজ তৃণমূলের জয়হিন্দ বাহিনীর উদ্যোগে একটি পদযাত্রার আয়োজন করা হয়। পরে মালদা শহরের অতুল মার্কেটের সামনে রাস্তায় সভা করা হয়। এই কর্মসূচির মূল আকর্ষণ ছিলেন যুব তৃণমূলের সহ সভাপতি অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি বলেন, কেন্দ্রীয় সরকার নোটবন্দি করার পর থেকেই সাধারণ ঘরের বাবারা চিন্তায় পড়ে গিয়েছেন কীভাবে ঘরের মেয়েদের বিয়ে দেবেন? কিভাবে সংসারের খরচা চালাবেন? নোটবন্দির জন্য অনেকে সুইসাইড পর্যন্ত করেছেন। এর জবাবে কি বলবেন নরেন্দ্র মোদী, জেপি নাড্ডা, অমিত শাহ বা কৈলাস বিজয়বর্গীয়। বাইরে থেকে মানুষ এনে পাশের রাজ্য থেকে মানুষ এনে কোটি কোটি টাকা ফুলের পেছনে ছড়িয়ে মানুষের পাশে থাকা যায় না। এই বাংলা আমাদের মাটি। বিজেপির মিটিংয়ে দেখবেন কোনো উন্নয়ন নেই, শুধু দেখতে পাবেন কীভাবে মানুষে মানুষে বিভেদ তৈরি করা যায়। মমতা বন্দ্যোপাধ্যায়কে কীভাবে কালিমালিপ্ত করা যায়। কেন্দ্রীয় এই নেতারা বাংলা ঘুরতে এলে বাংলা দেখতে এলে মালদার মিষ্টি আম দিয়ে স্বাগত জানাব। কিন্তু বাংলার দিকে যদি তাকিয়েছ তাহলে আমের আঁটি ছুড়ে মারব। অত সোজা নয় বাংলা দখল করা। ওরা যতবার বাংলায় এসেছে বাংলার মনীষীদের অপমান করেছে।



এদিকে, তৃণমূলের সভাকে কেন্দ্র করে ক্ষোভ উগড়ে দিয়েছে বিরোধী রাজনৈতিক দলগুলি। সমস্যায় পড়তে দেখা গিয়েছে শহরবাসীদেরও। সিপিএমের জেলা সম্পাদক অম্বর মিত্র বলেন, আজ মালদা শহরের গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ করে সভা করল তৃণমূল। প্রশ্ন একটাই যদি শাসকদল না হয়ে বামফ্রন্ট এই সভা করার অনুমতি চাইতো তবে কি প্রশাসন এই অনুমতি দিত? একই সুর শোনা গিয়েছে বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডলের গলাতেও। তিনি বলেন, গতকাল রাত থেকে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ করে রাখা হয়েছে তৃণমূলের সভার জন্য এতে সাধারণ মানুষকে হয়রানি হতে হচ্ছে। পুলিশ সুপার, জেলাশাসকের বাংলো সহ বেশ কয়েকটি নার্সিংহোমে যাওয়ার মতো গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ করে এই সভা মেনে নেওয়া যায় না।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Yorumlar


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page