বেতন বৃদ্ধির দাবিতে চাঁচল সুপার স্পেশালিটিতে অবস্থান অস্থায়ী কর্মীদের
top of page

বেতন বৃদ্ধির দাবিতে চাঁচল সুপার স্পেশালিটিতে অবস্থান অস্থায়ী কর্মীদের

বেতন বৃদ্ধির দাবিতে অবস্থান বিক্ষোভ চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের অস্থায়ী কর্মীদের। মঙ্গলবার দুপুর সাড়ে তিনটা থেকে প্রায় ঘণ্টাখানেক ধরে চলে এই অবস্থান বিক্ষোভ। যদিও এই বিষয়টি নিয়ে অস্থায়ী কর্মীদের সঙ্গে কোনোরকম আলোচনায় বসেনি হাসপাতাল কর্তৃপক্ষ। এনিয়ে অস্থায়ী কর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়।



চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে পুরুষ-মহিলা মিলিয়ে প্রায় দেড়শো জন অস্থায়ী কর্মী রয়েছেন। যারা একটি সংস্থার মাধ্যমে চুক্তিভিত্তিক এই হাসপাতালে কাজ করছেন। আজ ওই কর্মীরা বেতন বৃদ্ধির ডাকে অবস্থান বিক্ষোভ দেখায়। এদিকে, এই বিক্ষোভের জেরে স্বাস্থ্য পরিষেবার কাজে খানিকটা ব্যাঘাত ঘটে। বিক্ষোভকারী অস্থায়ী কর্মীদের অভিযোগ, গত চার বছর ধরে তারা এই হাসপাতালে রোগীদের পরিসেবা দিয়ে যাচ্ছেন। এই কাজের বিনিময়ে কেউ ছয় কেউ সাত হাজার টাকা পারিশ্রমিক পান। কিন্তু তারপরেও তাঁদের বেতন বৃদ্ধির ব্যাপারে কোনোরকম উদ্যোগ নিচ্ছে না কর্তৃপক্ষ। যে সংস্থার মাধ্যমে এই অস্থায়ী কর্মীরা নিযুক্ত হয়েছিলেন, সেই সংস্থার কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসার কথা ছিল আজ। কিন্তু সংস্থার কর্তারা কোনোরকম আলোচনায় বসেনি।



হাসপাতাল সুপার ওয়াসিম রানা জানিয়েছেন, যে সংস্থার মাধ্যমে ওই অস্থায়ী কর্মীরা এখানে কাজে নিযুক্ত হয়েছেন তাঁরা বিষয়টি নিয়ে বলতে পারবেন। হাসপাতাল কর্তৃপক্ষ এবিষয়ে কিছু বলতে পারবে না।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page