top of page

ফের ইংরেজবাজারে সংক্রমণ, জেলায় আক্রান্ত ছয়

শেষ ২৪ ঘণ্টায় মালদা জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত ছয়জন।


স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা গেছে, শেষ ২৪ ঘণ্টায় মালদা মেডিকেল কলেজের পরীক্ষাগারে ১০ জনের রিপোর্ট ‘পজিটিভ’ মিলেছে। এরমধ্যে মালদা জেলায় নতুন ছয়জন আক্রান্তের খোঁজ মিলেছে। এই জেলার নতুন করে করোনা আক্রান্তদের স্বাস্থ্যবিধি মেনে যথাযথ চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে৷ গতকালের রিপোর্ট অনুযায়ী জেলায় সুস্থ হয়ে উঠেছেন আরও ছয়জন। মঙ্গলবারের সরকারি বুলেটিন অনুযায়ী এই মূহুর্তে জেলায় অ্যাকটিভ রোগীর সংখ্যা ১৭৩ জন অর্থাৎ সুস্থ হয়ে উঠেছেন ৬০ শতাংশেরও বেশি মানুষ।


জেলাপ্রশাসন সূত্রে জানা গেছে, নতুন আক্রান্তদের তালিকায় শহরের অফিসার পদমর্যাদার ট্রাফিক পুলিশে কর্মরত ব্যক্তির নাম রয়েছে। এই পুলিশ অফিসারের বাড়ি ইংরেজবাজারের ফুলবাড়ি এলাকায়। এছাড়াও আছেন পিরোজপুর এলাকার এক গৃহবধূ এবং ইংরেজবাজার ব্লকের যদুপুর গ্রামপঞ্চায়েতের গোবিন্দপুর এলাকার এক যুবক। বাকিরা রাজনগর, সাত্তারি এলাকার বাসিন্দা।

Six positive found in Corona test

রবিবার রাত নয়টা পর্যন্ত পাওয়া খবরে জেলার ভাইরোলজি বিভাগে ৭৫২টি টেস্ট হয়েছে। মালদা মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, এদিন পরীক্ষাগারে মালদা জেলার ৪৮৪টি লালারসের নমুনা আসে। সাথে উত্তর দিনাজপুর থেকে ১৭৫টি এবং দক্ষিণ দিনাজপুর থেকে ৩৫৯টি নমুনাও জমা হয়। এই ভাইরোলজি বিভাগে এখন পর্যন্ত ৩২,৫১৪টি লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছে৷ তিন জেলা মিলিয়ে মোট আক্রান্ত ধরা পড়েছে ৭৭২ জন।




বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page