top of page

আনলক ওয়ান সোমবার, তবে এখনই পুরো সময় খুলছে না দোকান

গৃহবন্দি দশা কাটিয়ে এবার ধীরে ধীরে কাজে ফেরার পালা। আগামীকাল ১ জুন থেকে গোটা দেশে অনেকটাই শিথিল হবে লকডাউন। তবে রাজ্যের তরফে নতুন কোনও নির্দেশ আজ জেলায় আসেনি, তাই আগামীকাল পুরোনো নিয়মে সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে দোকানপাট জানালেন মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সম্পাদক জয়ন্ত কুণ্ডু।


shops will not open full time

আগামীকাল কেন্দ্রীয় সরকার ঘোষণা করেছে দেশজুড়ে আনলক ওয়ান, যার মেয়াদ ৩০ জুন অবধি। আগামী একমাস দেশজুড়ে রাত ৯ টা থেকে ভোর ৫ টা অবধি জারি থাকবে কার্ফু। পাশাপাশি পরিবহন-বিধিনিষেধে স্বাধীনতা, সিদ্ধান্ত নিতে পারবে সংশ্লিষ্ট রাজ্য। এই বিষয়ে রবিবার মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সম্পাদক জয়ন্ত কুণ্ডু’র সাথে দেখা করে জানা গেল, রাজ্য সরকারের নতুন নির্দেশ না আসায় পুরোনো নিয়মই আগামীকাল বলবৎ থাকছে। তিনি আশা করছেন আগামী দু’একদিনের মধ্যেই এই ব্যাপারে চিঠি চলে আসবে। তখন পুরো সময় দোকান খোলা যাবে।




উল্লেখ্য, গত বৃহস্পতিবার ইংরেজবাজারের নেতাজি পুরবাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে জানানো হয়, আগামীকাল ২৯ মে থেকে ১০ জুন তারিখ পর্যন্ত শুধুমাত্র সকাল ছয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে নেতাজি বাজারের সমস্ত দোকান।




বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page