top of page

প্রতিবেশীর সাথে বিবাদে রণক্ষেত্র চাঁচল, মৃত এক

পৈতৃক সম্পত্তিতে বেড়া দেওয়া ঘিরে দুই প্রতিবেশীর মধ্যে বিবাদকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল চাঁচলের যদুপুর এলাকা। বিবাদে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। গুরুতর আহত অবস্থায় চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন আরও এক। ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকেই বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।



মৃত ওই ব্যক্তির নাম মমরেজ আলি (৪০)। গুরুতর আহত হয়েছেন তাঁর ভাই মহসিন আলি। বাড়ি চাঁচল ২ ব্লকের চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েতের যদুপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে মমরেজ ও তার ভাই মহসিন আলি তাঁদের পৈতৃক সম্পত্তিতে বেড়া দিচ্ছিল। ওই সময় তাঁদের প্রতিবেশী শুকবর আলি ওই জায়গায় বেড়া দিতে বাধা দেয়। বাধা দেওয়ার পরে দুই প্রতিবেশীর মধ্যে চরম বিবাদ শুরু হয়। বচসা হতে হতে শুকবরের ছেলে বাবলু হঠাৎ করে বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। একটি গুলি মমরেজের বুকে গিয়ে লাগে। অন্যদিকে, শুকবর ধারালো অস্ত্র দিয়ে মহসিনকে কোপাতে থাকে। প্রতিবেশীরা ছুটে এলে ঘটনাস্থল থেকে চম্পট দেয় আকবর ও বাবলু। তড়িঘড়ি দু'জনকেই প্রথমে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা মমরেজকে মালদা মেডিকেল কলেজে রেফার করে দেন। মালদা মেডিকেল কলেজ যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর।




ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় চাঁচল থানার বিশাল পুলিশবাহিনী। অভিযুক্তদের খোঁজ চালানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page