top of page

দলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে পদত্যাগ অঞ্চল সভাপতির

পঞ্চায়েত নির্বাচনের মুখে দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে পদত্যাগ অঞ্চল সভাপতির। এনিয়ে জেলা সভাপতির কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও অঞ্চল সভাপতির পদত্যাগকে পাত্তা দিতে রাজি নন স্থানীয় বিধায়ক।


দলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে পদত্যাগ করলেন হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা অঞ্চল তৃণমূল সভাপতি মনোজ রাম৷ নিজের পদত্যাগপত্র তিনি ডাক মাধ্যমে জেলা সভাপতির কাছেও পাঠিয়ে দিয়েছেন। নিজের কার্যালয় থেকে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের সমস্ত ব্যানার ফেস্টুনও সরিয়ে ফেলেছেন মনোজবাবু।


তিনি জানান, তৃণমূলে গোষ্ঠী মধ্যে গোষ্ঠী তৈরি হয়েছে। দলের কারোর সঙ্গে কারো সম্পর্ক নেই। ওপর থেকে নিচ পর্যন্ত শুধুই লবিবাজি চলছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও বলছেন এক, করছেন এক। বিধায়ক নীহাররঞ্জন ঘোষ টাকার বিনিময়ে পদ বিলি করছেন৷ কিছু বলতে গেলে তিনি পাত্তা দিচ্ছেন না। ২০০৭ সালে তিনজনকে সঙ্গে নিয়ে হরিশ্চন্দ্রপুরে তিনি দলটা শুরু করেছিলেন। তবে তিনি এখনই কোনও দলে যোগ দেবেন না।



ঘটনাপ্রসঙ্গে নীহাররঞ্জন ঘোষ জানান,

এটা সম্পূর্ণ ব্যক্তিগত মতামত। এনিয়ে যা সিদ্ধান্ত নেওয়ার জেলা ও রাজ্য নেতৃত্ব নেবে। তবে এতে পঞ্চায়েত নির্বাচনে কোনও প্রভাব পড়বে না।

তৃণমূলের হরিশ্চন্দ্রপুর অঞ্চল চেয়ারম্যান সঞ্জীব গুপ্তা জানান, যারা দলের সিদ্ধান্ত কিংবা বিধায়ক ও নেতাদের বিরুদ্ধে কথা বলছেন, তাদের দলে না থাকায় ভালো।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page