top of page

সন্দেশখালি সাজানো ঘটনা, মন্ত্রীর মন্তব্যে প্রশ্ন

সন্দেশখালির ঘটনা ছোটোখাটো। মণিপুরের তুলনায় সামান্য ঘটনা। দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে নেমে কার্যত এমনই মন্তব্য করে বিতর্কে রাজ্যের প্রতিমন্ত্রী তজমূল হোসেন। তজমূল সাহেবের মন্তব্যের প্রতিবাদে সুর চড়িয়েছে বিরোধী শিবির।


উত্তর মালদা লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী প্রসূন ব্যানার্জির সমর্থনে প্রচার শুরু করেছেন তজমূল হোসেন। প্রসূনবাবুর সমর্থনে দেওয়াল লিখনের মাঝে তজমূল সাহেব বলেন, পশ্চিমবঙ্গে তৃণমূল ৪২টি আসনেই জয় পাবে৷ বিরোধীরা সন্দেশখালি অনেক কিছু বলছে। আসলে সন্দেশখালির ঘটনা তো সাজানো৷ সামান্য ঘটনা৷ যে যা ইচ্ছে বলুক, এই রাজ্যে নারীরা সুরক্ষিত৷ বিরোধীরা বরং মণিপুরে গিয়ে দেখুক৷


এপ্রসঙ্গে বিজেপি নেতা রূপেশ আগরওয়ালা জানান, সন্দেশখালির মা-বোনেরা তৃণমূলের নেতাদের বিরুদ্ধে রাস্তায় নেমেছেন৷ শেখ শাহজাহান এখন ইডির হেফাজতে৷ আর তজমূল সাহেব সন্দেশখালির ঘটনাকে সামান্য ঘটনা বলছেন৷ তিনি মা-বোনদের ইজ্জত নিয়ে খেলাকেও সামান্য ঘটনা বলছেন৷ আমরা তাঁকে ধিক্কার জানাচ্ছি৷ এই দলকে রাজ্য থেকে তাড়াতেই হবে।


দলীয় প্রার্থীর সমর্থনে দেওয়াল লিখনে তজমূল হোসেন।

সিপিআইএমের রাজ্য কমিটির সদস্য জামিল ফিরদৌস জানান, যে মন্ত্রী নিজের দায়িত্ব পালন করতে পারেন না, তিনিই এমন মন্তব্য করতে পারেন৷ সন্দেশখালি ও মণিপুরের ঘটনা গোটা বিশ্বের কাছে আমাদের মুখ পুড়িয়ে দিয়েছে৷ মণিপুরের ঘটনা এখন পশ্চিমবঙ্গের বাড়ি বাড়িতে ঘটছে৷ আর ভোটের কথা মাথায় রেখে এখন কেউ কেউ সন্দেশখালির ঘটনাকে সাজানো বলছে৷ নেতা-মন্ত্রীরা সমাজবিরোধীদের সমর্থন করছে৷ মানুষ এসবের যোগ্য জবাব দেবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page