পরিত্যক্ত বাড়িতে মিলল ছাত্রের মৃতদেহ, তদন্তে পুলিশ
top of page

পরিত্যক্ত বাড়িতে মিলল ছাত্রের মৃতদেহ, তদন্তে পুলিশ

অষ্টম শ্রেণির ছাত্রকে অপহরণ করে খুনের অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পুখুরিয়ার পরানপুর এলাকায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।


মৃত ছাত্রের নাম অনীক দাস (১৩)। অনীক পরানপুর হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিদিন সন্ধ্যায় বাড়ির কাছেই ব্যাডমিন্টন খেলতে যেত অনীক। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশী এক বন্ধুকে ডাকতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় অনীক। এরপর আর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। যে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় তাঁদের পরিবারের লোকজনের কথায় কিছু অসংগতি মেলে। এরপরই বাড়ির সামনে ছেলেকে অপহরণ করা হয়েছে এই চিঠি উদ্ধার হয় বলে অভিযোগ পরিবারের। স্থানীয় লোকজন পুরো এলাকায় অনীকের তল্লাশি শুরু করে রাতে একটি পরিত্যক্ত বাড়ি থেকে অনীকের মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করতে গেলে পুলিশকে বাধা দিয়ে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয়রা। পরে স্থানীয়দের শান্ত করে মৃতদেহটি উদ্ধার করে পুখুরিয়া থানার পুলিশ।



অনীকের বাবার দাবি, কিছুদিন আগে প্রতিবেশীর বাড়িতে গাঁজা বিক্রির ঘটনার প্রতিবাদ করেছিলেন তিনি। সেই ঘটনার প্রতিবাদ করায় তাঁর ছেলেকে খুন করা হয়ে থাকতে পারে। পুখুরিয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page