top of page

নির্বাচনের আগে রাস্তা তৈরির অভিযোগে রাজনৈতিক তরজা

বেহাল রাস্তা সংস্কারের কাজে ঢিলেমির অভিযোগে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুরের গোলামোড় সংলগ্ন এলাকায়। এদিকে বিধানসভা নির্বাচনের আগে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।



হরিশ্চন্দ্রপুরের গোপাল কেডিয়া মোড় থেকে গোলামোড় পর্যন্ত চার কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। দীর্ঘদিন ধরে রাস্তা বেহাল অবস্থায় পড়ে থাকায় যাত্রীদের নিত্যদিন সমস্যায় পড়তে হচ্ছিল। একাধিকবার বলার পরে আট মাস আগে জেলাপরিষদের অধীনে রাস্তার টেন্ডার পাশ হয়। সেই কাজও শুরু হয়। কিন্তু এখনও রাস্তার কাজ শেষ হয়নি। রাস্তার কাজে ঢিলেমির অভিযোগে আজ স্থানীয় বাসিন্দারা রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।



বিক্ষোভরত এক এলাকাবাসী বলেন, দীর্ঘদিন রাস্তার অবস্থা বেহাল থাকার পর সংস্কারের কাজ শুরু হলেও ছয় মাস ধরে সেই কাজ বন্ধ হয়ে রয়েছে। এলাকার একটি গুরুত্বপূর্ণ রাস্তা বেহাল অবস্থায় পড়ে থাকায় চরম ভোগান্তি হচ্ছে সকলেরই। দ্রুত সংস্কার সম্পূর্ণ না হলে এলাকাবাসী ভোট বয়কটও করতে পারে।




এদিকে রাস্তা সংস্কারের অভিযোগকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি নেতা রূপেশ আগরওয়াল বলেন, এটি অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তা। মানুষের এই বিক্ষোভ স্বাভাবিক। সব সরকারি কাজে কাটমানি নেয় তৃণমূল। কাটমানির চাপে সঠিকভাবে কাজ হচ্ছে না। হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূলের সভাপতি মানিক দাস বলেন, এই কাজের দেরির কারণে কিছুটা প্রশাসনিক ত্রুটি হয়েছে। কাজটা হয়ে যাওয়া উচিত ছিল। যে সংস্থা কাজের ঠিকা নিয়েছে লকডাউনে সঠিক ভাবে বিল না পাওয়ায় তারা কাজ সম্পূর্ণ করেনি। বিজেপির কাজ মিথ্যা প্রচার করা। হরিশ্চন্দ্রপুরের বুকে তারা নোংরা রাজনীতি করছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page