top of page

কর্মহীন মানুষকে আর্থিক সাহায্য রাজ্যের, আবেদন ৩ মে’র মধ্যে

লকডাউনে যে সমস্ত মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাঁদের জন্য প্রচেষ্টা প্রকল্পের মাধ্যমে পরিবার পিছু একজনের অ্যাকাউন্টে এককালীন এক হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।



মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মালদা জেলা প্রশাসনিক ভবনে শুরু হয়েছে রাজ্য সরকারের প্রচেষ্টা প্রকল্পের ফর্ম ফিলাপ। সরকারি অনুদান পেতে ভিড় জমান সাধারণ মানুষ। লাইনে দাঁড়িয়ে থাকা মানুষদের এক মিটার দূরে থাকার জন্য আবেদন জানান সদর মহকুমাশাসক সুরেশচন্দ্র রানো।


প্রায় এক মাস যাবত দুটি পর্যায়ে লকডাউন চলছে দেশজুড়ে। লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ। লকডাউনে যে সমস্ত মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাঁদের জন্য প্রচেষ্টা প্রকল্পের মাধ্যমে পরিবার পিছু একজনের অ্যাকাউন্টে এককালীন এক হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। আজ সকাল থেকে বহু মানুষ প্রচেষ্টা প্রকল্পের ফর্ম ফিলাপ করার জন্য ভিড় জমান জেলার প্রশাসনিক ভবন চত্বরে।


Prochesta Scheme Application process started

সদর মহকুমাশাসক সুরেশচন্দ্র রানো জানিয়েছেন, সরকারি ঘোষণা অনুযায়ী শনিবার সকাল থেকে প্রচেষ্টা প্রকল্পের ফর্ম দেওয়া শুরু হয়েছে। লকডাউনে যে সমস্ত মানুষেরা কর্মহীন হয়ে ঘরে রয়েছে তাঁদের অ্যাকাউন্টে এককালীন ১ হাজার টাকা দিবে রাজ্য সরকার। আগামী ৩ মে পর্যন্ত চলবে এই প্রক্রিয়া।



মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন


টপিকঃ #Lockdown

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page