গর্ভবতীর পেটে লাথি, ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের
top of page

গর্ভবতীর পেটে লাথি, ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

জমি নিয়ে বিবাদের জেরে এক গর্ভবতীর মহিলার পেটে লাথি মারার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। ভাঙচুর চালানো হয় বাড়িতেও বলে অভিযোগ। অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরের সুলতাননগর গ্রামপঞ্চায়েতের চকসাতন গ্রামে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুলতাননগর গ্রামপঞ্চায়েতের চকসাতন গ্রামের বাসিন্দা ফাগু প্রামাণিকের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিবাদ রয়েছে প্রতিবেশী সুদাম প্রামাণিক ও তার ভাইদের। অভিযোগ, আজ হঠাৎ ফাগু প্রামাণিকের বাড়িতে চড়াও হয় সুদাম প্রামাণিক ও তার দলবল। বাঁশ-লাঠি দিয়ে ফাগুবাবুর পাশাপাশি পরিবারের অন্য সদস্যদের মারধর করে বাড়িতে ভাঙচুর চালানো হয়। রেহাই পাননি ফাগু প্রামাণিকের ৮ মাসের গর্ভবতী মেয়ে সাবিত্রী প্রামাণিকও। গর্ভবতী মেয়ের পেটে লাথি মারা হয় বলেও অভিযোগ তুলেছেন পরিবারের লোকজন। মারধরে জ্ঞান হারান সাবিত্রী এবং তাঁর মা শ্যামা প্রামাণিক। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা। এই ঘটনায় সুদাম সহ ১৩ জনের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন ফাগুবাবুর পরিবারের লোকজন।



ফাগুবাবুর অভিযোগ, বিকেল চারটে নাগাদ তিনি জমি গিয়েছিলেন। বাড়ি ফেরার সময়ই ওরা বাড়ি ভাঙচুর করে। ছেলেকে বেধড়ক মারতে শুরু করে। ছেলেকে বাঁচাতে গেলে ওরা তাঁর গর্ভবতী মেয়ের পেটে লাথি-ঘুষি মারতে থাকে। মারধর করা হয়েছে তাঁর স্ত্রী শ্যামা প্রামাণিককেও।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। তবে এক অভিযুক্ত সুনীল প্রামাণিককে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page