top of page

মোটরবাইকে পিকআপ ভ্যানের ধাক্কা, মৃত বাবা-ছেলে

বাবাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু বাবা ও ছেলের। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়া-১ ব্লকের বাহারাল এলাকায়।


মৃত বাবা ও ছেলের নাম তাহির শেখ (৬৪) ও বরকত শেখ (৪০)। বাড়ি বিহারের আমদাবাদ থানার গোবিন্দপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ডাক্তার দেখাতে বাবাকে মোটরবাইকে করে মানিকচকের নূরপুর গ্রামে নিয়ে যাচ্ছিলেন বরকত। পথে রতুয়াগামী একটি পিকআপ ভ্যান তাঁদের মোটরবাইকে ধাক্কা মারে। তড়িঘড়ি গাড়ি ছেড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক গাড়ির চালক। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি বাবা ও ছেলেকে উদ্ধার করে রতুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।


Pickup-van-hit-motorbike-father-son-dead-in-malda
রতুয়াগামী একটি পিকআপ ভ্যান মোটরবাইকে ধাক্কা মারে

পরিবারের এক সদস্য জানান, বরকত তাঁর বাবাকে নিয়ে নূরপুর এলাকায় চিকিৎসার জন্য যাচ্ছিল। বাহারাল স্ট্যান্ডের কাছে এই পিকআপ ভ্যান তাঁদের মোটরবাইকে ধাক্কা মারে ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।


রতুয়া থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ঘাতক গাড়িটিকে আটক করে চালকের খোঁজে তল্লাশি চলছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page