জাতীয় সড়কে যানজট, সিন্ডিকেট দৌরাত্ম্য বন্ধে কড়া ব্যবস্থা পুলিশের
top of page

জাতীয় সড়কে যানজট, সিন্ডিকেট দৌরাত্ম্য বন্ধে কড়া ব্যবস্থা পুলিশের

পুরাতন মালদার মঙ্গলবাড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে নিত্যদিনের যানজট নিয়ন্ত্রণ করতে কড়া হল পুলিশ প্রশাসন৷ গতকাল পুলিশ ও কর্তৃপক্ষের সঙ্গে এফসিআই গোডাউনের অফিসে একটি বিশেষ বৈঠকে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়। যানজট নিয়ন্ত্রণে আজ থেকে সেই সিদ্ধান্ত কার্যকর করা হয়।


Highway blockade demanding drainage of accumulated water

জানা গিয়েছে, করোনা আবহে সাধারণ মানুষের জন্য রেশন বরাদ্দ বেড়ে যাওয়ায় কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে অতিরিক্ত খাদ্যশস্য লরি মারফত পাঠানো হচ্ছে। পুরাতন মালদার এই গোডাউন থেকেই মালদা সহ দুই দিনাজপুরের খাদ্য সরবরাহ করা হয়। শুধু তাই নয়, বেশি পরিমাণ খাদ্যশস্য খালি করতে আরও বেশি সংখ্যক লরির প্রয়োজন হচ্ছে। পাশাপাশি সিন্ডিকেট রাজ ও লরির গতিবিধি নিয়ন্ত্রণ করায় দিনের পর দিন যানজট বাড়ছে জাতীয় সড়কে। অবশেষে সেই যানজট নিয়ন্ত্রণে গতকাল এফসিআই ও পুলিশ কর্তৃপক্ষ বৈঠক করে বেশ কিছু সিদ্ধান্ত নেয়। আজ থেকে সেই সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে।




জানা গিয়েছে, বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, জাতীয় সড়কের পিচের ওপর কোনও লরি দাঁড়াতে দেওয়া হবে না৷ ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাস থেকে কুপন সংগ্রহ করতে হবে চালক কিংবা খালাসিদের৷ ওই কুপনেই ধার্য সময় ও কুপন নম্বর অনুযায়ী প্রত্যেক লরিকে গুদামে গাড়ি নিয়ে আসতে হবে৷ পাশাপাশি মঙ্গলবাড়ি রেলগেট থেকে বুলবুলচণ্ডী মোড় পর্যন্ত কোনও গাড়ি কোনও গাড়িকে ওভারটেক করতে পারবে না৷ সেক্ষেত্রে যে কোনও গাড়িকে স্পট ফাইন করা হবে৷


মালদা জেলার টাটকা নিউজ এখন আমাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে। বিনামূল্যে পড়তে এখানে ক্লিক করুন


টপিকঃ #জাতীয়সড়ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page