top of page

খবরের জেরে পাশে দাঁড়াল প্রশাসন, চিকিৎসাধীন পিংকি

আমাদের মালদায় প্রকাশিত খবরের জেরে দুস্থ পরিবারের পাশে দাঁড়াল প্রশাসন। আপাতত একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। শারীরিক অবস্থার উন্নতি হলে তাঁকে কলকাতা নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।


হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের বারোডাঙ্গা গ্রামের বাসিন্দা পিংকি দাস (২৪)। বাবা দীপক দাস পেশায় ভ্যানচালক। মা লক্ষ্মী দাস দিনমজুর। জানা গিয়েছে, গত এক বছর ধরে অসুস্থ পিংকি। মাথা এবং সারা শরীরে ব্যথা সহ বিভিন্ন সমস্যা রয়েছে তাঁর। স্বাস্থ্যসাথী কার্ড রয়েছে তাঁদের। গত একমাস ধরে বিভিন্ন সরকারি এবং বেসরকারি হাসপাতালে ঘুরেও মেলেনি চিকিৎসা পরিসেবা। অবশেষে গত পরশু হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের বিডিওর দ্বারস্থ হয়ে চিকিৎসার জন্য আবেদন জানান। অন্যথায় স্বেচ্ছামৃত্যুর আবেদন জানান তাঁরা। এই খবর প্রকাশের পরেই নড়েচড়ে বসল জেলা প্রশাসন।



জেলা প্রশাসনের তরফে মালদার বিশিষ্ট চিকিৎসক ডি. সরকারের সঙ্গে যোগাযোগ করে ভরতি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। তাঁর চিকিৎসার জন্য সমস্ত খরচ বহন করেছে জেলা প্রশাসন। এখন তিনি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, উন্নত চিকিৎসার জন্য তাঁকে কলকাতায় নিয়ে যেতেও প্রস্তুত তাঁরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page