জোড়া মৃত্যুর ঘটনায় আতঙ্ক মালদা শহরে
top of page

জোড়া মৃত্যুর ঘটনায় আতঙ্ক মালদা শহরে

একই দিনে জোড়া মৃত্যুর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে মালদা শহরে। গতকাল রাতে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের সারি ওয়ার্ডে ওই ব্যক্তির মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ ওই ব্যক্তির শেষকৃত্য সম্পন্ন করবে। অপর মৃত্যুটি পুরাতন মালদার কোভিড হাসপাতালে হয়েছে।

panic-in-malda-town-over-twin-deaths

মালদা মেডিকেল কলেজ ও পরিবার সূত্রে জানা গেছে, মালদা শহরের সর্বমঙ্গলাপল্লি এলাকার একটি অ্যাপার্টমেন্টে সপরিবারের বসবাস করতেন ওই বৃদ্ধ। কয়েকদিন আগে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁকে মালদা শহরের একটি নার্সিংহোমে ভরতি করা হয়। চারদিন চিকিৎসার পর শারীরিকভাবে উন্নতি না হওয়ায় পরিবারের সদস্যরা তাঁকে মালদা মেডিকেল কলেজের সিভিয়ার অ্যাকিউট রেসপিরেটরি ইনফেকশন ওয়ার্ডে ভরতি করেন। করোনা উপসর্গ থাকায় তাঁর করোনা পরীক্ষা করা হয়। গতকাল রাতে ৭৯ বছরের ওই ব্যক্তির মৃত্যু হয়। রাতেই তাঁর লালারসের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।



মালদা মেডিকেলের এক আধিকারিক জানান, মৃত ব্যক্তি করোনা পজিটিভ হওয়ায় পরিবারের লোকজন মৃতদেহ নিতে রাজি হয়নি। মেডিকেল কলেজের পক্ষ থেকে ওই মৃতদেহ সৎকার করা হবে।


বৃহস্পতিবার রাতে পুরাতন মালদার কোভিড হাসপাতালে চিকিৎসাধীন আরেক রোগীর মৃত্যু হয়। গত তিনদিন আগে এই ব্যক্তির লালারসে করোনা সংক্রমণ ধরা পড়ে। মৃত ইংরেজবাজারের পিঁয়াজি মোড়ের বাসিন্দা ৭৩ বছরের শিবশম্ভু কেশরী, পেশায় ব্যবসায়ী ছিলেন।


টপিকঃ #CoronaVirus #CovidUpdate

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page