top of page

মালদায় করোনা আক্রান্ত আরও ১, মোট ৪৬

গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন একজন৷ মঙ্গলবার রাত সাড়ে আটটা পর্যন্ত মালদা মেডিকেল কলেজে ৫৪৭টি নমুনার পরীক্ষায় তিনজনের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। আক্রান্তদের একজন মালদা জেলা থেকে ও বাকি দুইজন উত্তর দিনাজপুর জেলার। আরও ৮৫৮টি নমুনার পরীক্ষা পর্ব এখনও শেষ হয় নি। নতুন করে করোনা আক্রান্ত শ্রমিকদের পুরাতন মালদার করোনা হাসপাতালে নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে৷



মঙ্গলবার রাতে মালদা মেডিকেল কলেজের ভিআরডিএল-এ ৫৪৭টি নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এর মধ্যে ৫১৭টি পুল টেস্ট এবং ৩০টি একক টেস্ট। এই নমুনা পরীক্ষায় তিন ব্যক্তির পজিটিভ ধরা পরে। এরমধ্যে এক আক্রান্ত মালদা জেলার রতুয়া-২ ব্লকের বাসিন্দা এবং বাকি দুই উত্তর দিনাজপুর জেলার।


মঙ্গলবার মালদার কোভিড হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন ১০ জন। তাঁরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এদিন ছাড়া পাওয়ার পর করোনা জয়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। পাশাপাশি হরিশ্চন্দ্রপুরে তাঁরা বাড়ি ফিরতেই প্রত্যেকের বাড়ি গিয়ে শুভেচ্ছা জানান হরিশ্চন্দ্রপুরের আইসি সঞ্জয়কুমার দাস। উল্লেখ্য, শুধু মহেন্দ্রপুর এলাকাতেই আক্রান্ত হয়েছিলেন ছয়জন। শ্রমিকদের হাতে ফুলের স্তবক ও মিষ্টির প্যাকেটও তুলে দেন তিনি। পাশাপাশি তাঁদের সাহসও যোগান।




টপিকঃ #Lockdown #CovidPositive

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page