top of page

বেতন বকেয়া সাত মাস, টোলপ্লাজা ঘেরাও করল শ্রমিকরা

সাত মাসের বকেয়া বেতনের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে অবস্থান বিক্ষোভ শ্রমিকদের। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার টোলপ্লাজা সংলগ্ন জাতীয় সড়কে। পরে কোম্পানির কর্তৃপক্ষের আশ্বাসে অবরোধ তুলে নেন শ্রমিকরা।

শ্রমিকদের অভিযোগ, হিন্দুস্থান কনস্ট্রাকশন কোম্পানিতে প্রায় ১,১০০ কর্মী কর্মরত। গত সাত মাস ধরে কর্মীদের বেতন দেওয়া হয়নি। বহুবার কোম্পানির ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অভিযোগ জানানো হয়েছে কিন্তু কোনও ফল মেলেনি। বাধ্য আজ তাঁরা বৈষ্ণবনগর টোলপ্লাজা সংলগ্ন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। এদিকে অবস্থান বিক্ষোভের খবর পেয়ে কোম্পানির ম্যানেজার ও টোল ম্যানেজার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই শ্রমিকদের আশ্বাস দিলে অবস্থান তুলে নেন শ্রমিকরা।


শ্রমিক সংগঠনের পক্ষে সুনীল সরকার জানান, শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত জাতীয় সড়ক অবরোধ করা হয়েছিল। সমস্যার সমাধান না হলে আগামীতে বৃহত্তর আন্দোলনে সামিল হব।



এইচসিসি পারসোনেল ম্যানেজার গৌতম বিশ্বাস জানান, আগামী মঙ্গলবার মুম্বই-এ বৈঠক হবে। সেই বৈঠকে এই শ্রমিকদের বকেয়া বেতন নিয়ে আলোচনা হবে। শ্রমিকদের দুরবস্থা ও অবরোধের বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।



留言


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page