তিন রাজনৈতিক দলের মনোনয়ন একদিনে, উত্তেজনা মালদায়
top of page

তিন রাজনৈতিক দলের মনোনয়ন একদিনে, উত্তেজনা মালদায়

জেলার ১২টি আসনের হেভিওয়েট প্রার্থীরা মনোনয়ন জমা দিলেন সোমবার। জেলা প্রশাসনিকভবন ও চাঁচল মহকুমাশাসকের দফতরে মনোনয়ন জমা নেওয়া হয়। তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকদের জেলা প্রশাসনিকভবন থেকে খানিকটা দূরে মুখোমুখি হওয়ায় ঘটনায় খানিকটা উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।



আজ সকালে পুজো দিয়ে প্রথম মনোনয়ন জমা দেন ইংরেজবাজারের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরি। পরে একে একে মনোনয়ন জমা দেন কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি, সাবিত্রী মিত্র, গৌরচন্দ্র মণ্ডল, উজ্জ্বল সাহা, সমর মুখার্জি, অভিষেক সিংহানিয়া, চন্দনা সরকার, বাসন্তী বর্মণ, সাবিনা ইয়াসমিন, জয়েল মুর্মু, স্বাধীন সরকার, আবদুল গণি সহ আরও কয়েকজন।



অন্যদিকে, চাঁচল মহকুমাশাসকের দফতরে মনোনয়ন জমা দেন নীহাররঞ্জন ঘোষ, তাজমূল হোসেন, আবদুল রহিম বকসি, মতিবুর রহমান, দীপঙ্কর রাম, মৌসুমি দাস, আসিফ মেহবুব ও আলবেরুণি জুলকারনাইন।



একই দিনে এতগুলি জেলার হেভিওয়েট প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে কৌতূহল ছিল জেলার রাজনৈতিক মহলে। শোভাযাত্রা সহকারে মনোনয়ন জমা দেওয়ার কারণে জেলার দুই মহকুমাতেই ব্যাপক যানজট সৃষ্টি হয়। তবে মনোনয়নকে কেন্দ্র করে কোনোরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি।



যদিও মনোনয়ন দাখিল করতে এসে পুরাতন মালদার সেতু মোড়ে পুলিশ আটকে দেয় গাজোল বিধানসভা কেন্দ্রের প্রার্থী বাসন্তী বর্মণ ও তাঁর সমর্থকদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্দিষ্ট সময়ের আগেই বাসন্তীদেবীর মিছিল এসে পৌঁছেছিল। সেই সময় অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীরা মনোনয়ন জমা দিচ্ছিল। অপ্রীতিকর ঘটনা রুখতে পুলিশ এই পদক্ষেপ নিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page