মালদা মেডিকেলে শুধু আসি যাই-মাইনা পাই, বিস্ফোরক বিধায়ক
top of page

মালদা মেডিকেলে শুধু আসি যাই-মাইনা পাই, বিস্ফোরক বিধায়ক

মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তুললেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান তথা বিধায়ক নির্মল মাঝি।


গতকাল ওয়েস্ট বেঙ্গল প্রোগ্রেসিভ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের মালদা শাখার তৃতীয় সম্মেলনে আসেন নির্মল মাজি। মালদা মেডিকেলের অডিটোরিয়ামে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিয়ে একটি সভা করেন তিনি। সেখানেই তাঁর মুখে উঠে আসে ক্ষোভের সুর।


তিনি বলেন, মালদা মেডিকেল কলেজে প্রতিদিন অসংখ্য মানুষকে স্বাস্থ্য পরিসেবা দেওয়া হয়। এখানে অত্যাধুনিক মানের চিকিৎসা হয়। মাতৃমা থেকে এমআরআই, অডিটোরিয়াম, হস্টেল সব কিছুর ব্যবস্থা রয়েছে। কিন্তু এখানে একটা বড়ো সমস্যা রয়েছে। সেটা হচ্ছে আসি যাই, মাইনা পাই। মালদা মেডিকেলে প্রিন্সিপাল-সুপাররা তিনদিনের বেশি আসে না। হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপাররা আট ঘণ্টার বেশি ডিউটি করেন না। ডাক্তাররা সপ্তাহে দু’দিন ডিউটি করে সরকারের থেকে মোটা টাকা নিচ্ছে। অন্যান্য দিনে কলকাতায় গিয়ে নার্সিংহোমে চিকিৎসা করছে। কাজ করবে না অথচ সরকারের কাছ থেকে কাছ থেকে মোটা টাকা নেবে। সিপিআইএম জমানার বেশ কিছু হার্মাদ, ওই দলের সংগঠন হেলথ সার্ভিস অফ ডক্টরসের নেতারা এখানে পরবাসে রয়েছেন। তাঁরা ডিউটিতে আসার প্রয়োজন পর্যন্ত মনে করেন না। এই সমস্ত ডাক্তারদের চিহ্নিত করে বিধানসভায় শোকজ করব।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page