পণ না পেয়ে বধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ
top of page

পণ না পেয়ে বধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ

বিয়ের যৌতুক হিসাবে মোটরবাইক না দেওয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের কমলাবাড়ি এলাকায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত গৃহবধূর নাম সালুজা বিবি (২২)। বাড়ি কালিয়াচকের নাজিরপুর চামাগ্রাম এলাকায়। জানা গিয়েছে, দু’বছর আগে ইংরেজবাজারের কমলাবাড়ির বাসিন্দা মোজাফফর হোসেনের সাথে তাঁর বিয়ে হয়। অভিযোগ, কয়েকদিন আগে গৃহবধূকে বাবার বাড়ি থেকে টাকা ও মোটর সাইকেল আনার জন্য চাপ দিতে থাকে পরিবারের লোকজন। গৃহবধূর পরিবারের থেকে মোটর সাইকেল না পাওয়ায় গৃহবধূকে শারীরিক ও মানসিক অত্যাচার করত স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন।



মৃত গৃহবধূর মা নূর বেগম জানান, বিয়ের সময় সোনার গহনা সহ কিছু টাকা পয়সা দিয়ে বিয়ে দেওয়া হয়েছিল। বিয়ের পর তাদের একটি পুত্র সন্তান হয়। তারপর থেকে শ্বশুরবাড়ির লোকেরা মেয়েকে টাকা আনার জন্য চাপ দিত। মহাজনের থেকে ঋণ নিয়ে ৩ লক্ষ ৯০ হাজার টাকা দেওয়া হয়েছিল। কিন্তু তাতেও অশান্তি থেমে থাকেনি। হঠাৎ করে আবার মেয়েকে বাড়ি থেকে মোটরসাইকেল আনার জন্য চাপ দেওয়া হয়। মেয়ে রাজি না হওয়ায় মারধর করা হয়। ২ তারিখ সন্ধেবেলা জানা যায়, মেয়েকে খুন করা হয়েছে। শনিবার দুপুরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে মেয়েকে দেখা যায়। দোষীদের শাস্তির দাবিতে মেয়ের স্বামী সহ শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page