শৌচকর্মের নামে শ্লীলতাহানির অভিযোগ বিজেপি প্রার্থীর বিরুদ্ধে!
top of page

শৌচকর্মের নামে শ্লীলতাহানির অভিযোগ বিজেপি প্রার্থীর বিরুদ্ধে!

প্রচারে গিয়ে শৌচকর্ম করার নামে বাড়িতে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদ করায় গ্রামপঞ্চায়েত সদস্য ও তাঁর ভাইপোকে মারধর করা হয় বলেও অভিযোগ। যদিও পরিস্থিতির সুযোগ নিয়ে তৃণমূল বিজেপি প্রার্থীকে ফাঁসানোর চেষ্টা করে মারধর করে বলে পালটা অভিযোগ বিজেপির। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে খাড়াগ্রাম এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী মতিউর রহমান। প্রচার চলাকালীন শৌচকর্ম করার অনুমতি নিয়ে একটি বাড়িতে যান বিজেপি প্রার্থী। সেই সময় ওই বাড়িতে একাই ছিলেন গৃহবধূ। অভিযোগ, বিজেপি প্রার্থী ওই গৃহবধূকে টাকার বিনিময়ে বিজেপিকে ভোট দিতে বলেন। কিন্তু কাকা-শ্বশুর তৃণমূলের গ্রামপঞ্চায়েত সদস্য হওয়ায় সাফ মানা করেন ওই গৃহবধূ। এরপরেই গায়ে হাত গিয়ে বিজেপি প্রার্থী জোর করেন। বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসেন মালিওর ২ গ্রামপঞ্চায়েত সদস্য মোহম্মদ আলাউদ্দিন। এরপরেই বিজেপি প্রার্থীর দেহরক্ষীরা মারধর শুরু করে বলে অভিযোগ।


বিজেপির হরিশ্চন্দ্রপুরের অবজারভার অনিরুদ্ধ সাহা বলেন, প্রচারে বেড়িয়ে প্রার্থীর শৌচকর্মের চাপ আসে। তাই তিনি অনুমতি নিয়ে আত্মীয়ের বাড়িতে শৌচকর্ম করতে যান। পরিকল্পনা করে তৃণমূলের লোকজন প্রার্থীকে হেনস্তা করে। মারধর করে প্রার্থীর পোশাক ছিঁড়ে দেওয়া হয়।



স্থানীয় গ্রামপঞ্চায়েতের তৃণমূল সদস্য মোহম্মদ আলাউদ্দিন বলেন, আমি বাড়িতে ছিলাম না। এসে সব শুনে প্রতিবাদ করি। যে কেউ এলাকায় প্রচার করতেই পারেন। কিন্তু কারও বাড়িতে ঢুকবেন কেন? বিজেপি প্রার্থী বাথরুমের নাম করে শ্লীলতাহানি করে। প্রতিবাদ করতেই তাঁর দেহরক্ষীরা মারধর করে।




এদিকে, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান হরিশ্চন্দ্রপুর থানার আইসি। দুপক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page