top of page

কুপিয়ে খুনের অভিযোগ ভাই, ভাইপো সহ পরিবারের বিরুদ্ধে

পারিবারিক বিবাদের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ ভাই, ভাইপো সহ পরিবারের লোকদের বিরুদ্ধে৷ বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন পরিবারের আরও পাঁচজন সদস্য। অভিযোগের ভিত্তিতে আপাতত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রতুয়া-১ নম্বর ব্লকের বাহারাল সংলগ্ন কোসবা গ্রামে৷


মৃত ব্যক্তির নাম সৈয়দ মুরশেদ (৫৯)৷ মুরশেদ কৃষিকাজ করতেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি তিনি পৈতৃক জমিতে নতুন বাড়ি নির্মাণের কাজ শুরু করেন। সেই নির্মাণকে কেন্দ্র করেই গত কয়েকদিন ধরে ছোটো ভাই সৈয়দ ইরশাদের বিবাদ সৃষ্টি হয় মুরশেদের। অভিযোগ, সেই বিবাদের জেরে গতকাল রাতে ইরশাদ পরিবারের লোকজনকে নিয়ে মুরশেদের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে একাধিক কোপ মারা হয় মুরশেদকে। তাঁকে বাঁচাতে এসে আক্রান্ত ছেলে সহ পরিবারের পাঁচজন। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে রতুয়া গ্রামীণ হাসপাতালে ভরতি করেন। আশঙ্কাজনক অবস্থায় মুরশেদকে মালদা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়৷ মেডিকেল কলেজ নিয়ে আসার পথে মৃত্যু হয় মুরশেদের।



মুরশেদের ছেলে জানান, গত কয়েকদিন ধরে বাড়ি তৈরি নিয়ে ঝামেলা চলছিল। বিষয়টি মেটাতে তিনি ছুটি নিয়ে বাড়ি ফিরে আসেন। গতকাল সানসেড তৈরি নিয়ে তাঁর কাকা ও পরিবারের লোকজন ঝামেলা শুরু করে। পরে হাঁসুয়া দিয়ে কুপিয়ে তাঁর বাবাকে খুন করে। আক্রান্ত হয়েছেন তাঁরাও।



রতুয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় সাতজনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page