ছেলের খুনি গ্রেফতারের দাবিতে পুলিশসুপারের কাছে আবেদন
top of page

ছেলের খুনি গ্রেফতারের দাবিতে পুলিশসুপারের কাছে আবেদন

ছেলেকে খুনের অভিযোগ দায়ের করেছিলেন মা। অভিযোগ করায় প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে অভিযুক্তরা এমনই অভিযোগ তুলে দোষীদের গ্রেফতারের দাবি নিয়ে পুলিশসুপারের দ্বারস্থ হলেন মা।


mother-demands-arrests-after-son-death

পুরাতন মালদার মঙ্গলবাড়ির ফুটানি মোড়ের বাসিন্দা কাঞ্চন দাস। তাঁর অভিযোগ, তাঁর বড়ো ছেলে তপন দাস পুরাতন মালদার কোর্ট স্টেশন এলাকায় বিয়ে করেন। বিয়ের পর থেকেই নানা কারণে পারিবারিক অশান্তি লেগে থাকত। এই কারণে বিয়ের কয়েক মাসের মধ্যেই ইংরেজবাজার পুরসভার অন্তর্গত ঘোড়াপীর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে তপনবাবুরা। গত ১ মে ভাড়াবাড়িতে তপনবাবুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। এরপরই তিনি ছেলেকে পরিকল্পিতভাবে খুন করার অভিযোগ দায়ের করেন। তবে পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি। এদিকে, অভিযুক্তদের নামে থানায় লিখিত অভিযোগ করায় প্রতিনিয়ত তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। বাধ্য হয়ে তিনি পুলিশসুপারের দ্বারস্থ হয়েছেন।





মৃত তপন দাসের ছোটো ভাই স্বপন দাস অভিযোগ করে বলেন, পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি। অথচ, থানায় লিখিত অভিযোগ করার পর প্রতিনিয়ত তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে তাঁরা পুলিশসুপারের হস্তক্ষেপ দাবি করছেন।


মালদা জেলার টাটকা নিউজ এখন আমাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে। বিনামূল্যে পড়তে এখানে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page