বেআইনি ঠেকের প্রতিবাদ করায় ক্লাবে ভাঙচুর
top of page

বেআইনি ঠেকের প্রতিবাদ করায় ক্লাবে ভাঙচুর

বেআইনি সাট্টা ও মদের ঠেকের প্রতিবাদ জানিয়েছিল স্থানীয় ক্লাব। প্রতিবাদ করায় ক্লাবঘরে হামলা চালাল দুষ্কৃতীরা। ভেঙে দেওয়া হয়েছে ক্লাবের দরজা জানালা সহ একাধিক আসবাবপত্র। এই ঘটনায় আটজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ক্লাব কর্তৃপক্ষ। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পুরাতন মালদার মৌলপুর ধানহাটি এলাকায়।


anti-liquor-gambling-protests-in-old-malda

পুরাতন মালদার মৌলপুর স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন এলাকায় রয়েছে একটি ক্লাব৷ ওই এলাকায় বেশ কিছুদিন ধরে মদ, গাঁজা, সাট্টার আসর বসতে থাকে। বেআইনি সাট্টা, মদ, গাঁজার আসরের প্রতিবাদ করেছিল ক্লাব সদস্যরা। অভিযোগ, এরপরেই সমাজবিরোধীরা বেশ কয়েকজন ক্লাব সদস্যকে হুমকি দিয়েছে। গতকাল রাতে ওই সমাজবিরোধীরা ক্লাবঘরে ভাঙচুর চালায়৷ ক্লাবে মজুত থাকা নগদ ১০ হাজার টাকাও লুট করে৷ এমনকি তাদের কাজে বাধা দেওয়ার চেষ্টা করলে ক্লাব সদস্যদের খুন করার হুমকি পর্যন্ত দেয় সমাজবিরোধীরা।




আজ দুপুরে সমস্ত ঘটনা জানিয়ে মালদা থানায় অভিযোগ দায়ের করেছেন ক্লাব সম্পাদক। তাঁদের দাবি, অবিলম্বে ওই সমাজবিরোধীদের গ্রেফতার করে সমাজকে মুক্তি দিতে হবে। দুই দিনের মধ্যে পুলিশ ওই সমাজবিরোধীদের গ্রেফতার না করলে ক্লাব কর্তৃপক্ষ পথ অবরোধ করার হুঁশিয়ারি দিয়েছে।


মালদা জেলার টাটকা নিউজ এখন আমাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে। বিনামূল্যে পড়তে এখানে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page