top of page

নিখোঁজ কাঠমিস্ত্রির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, তদন্তে পুলিশ

গতকাল বিকেল থেকে নিখোঁজ থাকার পরে রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হবিবপুরের শ্রীরামপুর গ্রামপঞ্চায়েতে খুঁজিপুর এলাকায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে হবিবপুর থানার পুলিশ। আপাতত এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।


Missing carpenter’s body recovered in Habibpur

মৃতের নাম সুবোধ প্রামাণিক (৪০)। বাড়ি ঋষিপুর গ্রামপঞ্চায়েতের কালীতলা এলাকায়। সুবোধবাবু কাঠমিস্ত্রির কাজ করেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, খুঁজিপুর গ্রামে তাঁর কিছু কৃষিজমি রয়েছে। সেই জমিতে ধানের চাষ চলছে। গতকাল বিকেলে মোটরবাইক নিয়ে নিজের ধানের জমির উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়েছিলেন সুবোধবাবু৷ এরপর আর বাড়ি ফেরেননি তিনি। রাতে পরিবারের লোকজন তাঁর খোঁজ চালালেও কোনও হদিশ পাননি। অবশেষে আজ সকালে সুবোধবাবুর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়৷ স্থানীয় বাসিন্দাদের অনুমান, কোনও ধারালো অস্ত্র দিয়ে সুবোধবাবুর মাথা ও মুখে একাধিকবার আঘাত করা হয়েছে৷ তাঁর মৃতদেহের কাছেই পড়েছিল মোটরবাইক। এমনকি তাঁর মানিব্যাগও পকেটেই ছিল।





হবিবপুর থানার পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ওই ব্যক্তিকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে৷ মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page