top of page

ছাত্রের গোপনাঙ্গ কেটে পালাল দুষ্কৃতীরা, তদন্তে পুলিশ

রাতের অন্ধকারে ঘুমন্ত অবস্থায় নবম শ্রেণির এক ছাত্রের গোপনাঙ্গ কেটে পালাল দুষ্কৃতীরা৷ গতকাল রাতে ঘটনাটি ঘটেছে রতুয়া-২ নম্বর ব্লকের সামসী গ্রামপঞ্চায়েত এলাকায়। আহত ছাত্র বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন৷ এই ঘটনা নিয়ে জেলা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।


আক্রান্ত ছাত্র নবম শ্রেণির ছাত্র৷ তার বাবার অভিযোগ, রাতের খাবার খেয়ে তাঁর ছেলে ঘুমিয়ে পড়েছিল৷ গভীর রাতে হঠাৎ চিৎকারে ঘর থেকে বেড়িয়ে এসে দেখেন উঠোনে রক্তাক্ত অবস্থায় তাঁর ছেলে পড়ে রয়েছে৷ ছেলের শরীর সেই সময় কোনো জামাকাপড় ছিল না। ছেলে তাঁকে জানায়, মুখ ঢাকা অবস্থায় দু’জন ঘর থেকে তুলে নিয়ে এসে ধারালো অস্ত্র দিয়ে গোপনাঙ্গ কেটে পালিয়ে যায়৷ রাতেই ছেলেকে তিনি সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান৷ কর্তব্যরত চিকিৎসকরা ছেলেকে মেডিকেল কলেজে রেফার করে দেন। এই ঘটনায় খবর লেখা পর্যন্ত অভিযোগ দায়ের না করা হলেও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ওই ছাত্র খানিকটা মেয়েলি স্বভাবের৷ তার কথাবার্তা, চালচলনও মেয়েদের মতো৷ ওই ছাত্র নাকি মেয়ে সেজে সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছিল৷ সেই ঘটনার জেরে ওই ছাত্রের ওপর এই আক্রমণ হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা। এদিকে পুলিশের ধারণা, দুই যুবক যদি আক্রান্ত ছাত্রকে তুলে নিয়ে আসে তবে ধস্তাধস্তি চিহ্ন শরীরে পাওয়া যেত। কিংবা তুলে আনার সময়ই চিৎকার করত সে। এই ঘটনার পেছনে অন্য কোনো রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page