খেত থেকে নাবালিকার দেহ উদ্ধার, রিপোর্ট তলব কমিশনের
top of page

খেত থেকে নাবালিকার দেহ উদ্ধার, রিপোর্ট তলব কমিশনের

খেত থেকে নাবালিকার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য মালদা জেলা জুড়ে। স্থানীয় বাসিন্দাদের অনুমান ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় তড়িঘড়ি পুলিশসুপারের কাছে রিপোর্ট তলব করেছে রাজ্য মহিলা কমিশন। এদিকে, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মালদা মেডিকেল কলেজে পাঠানো হলে সেখানেও মৃত কিশোরী ও পরিবারের দখল নিয়ে রাজনৈতিক উত্তেজনা। প্রকাশ্যে বিতর্কে জড়াল সিপিএম-বিজেপি। এনিয়ে একে অপরের বিরুদ্ধে তোপও দেগেছে দু’পক্ষের নেতৃত্বরা।


ঘটনাস্থলে তদন্ত করছেন পুলিশ আধিকারিকরা। সংবাদচিত্র।

আজ সকালে কালিয়াচকের আকন্দবেড়িয়া গ্রামপঞ্চায়েতের একটি খেত থেকে এক কিশোরীর দেহ উদ্ধার হয়৷ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কালিয়াচক থানার আইসি উদয়শংকর ঘোষ, এসডিপিও (কালিয়াচক) সম্ভব জৈন৷ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়। মৃতদেহ দেখে স্থানীয় বাসিন্দাদের অনুমান, শ্বাসরোধ করে খুনের আগে ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছিল৷ এই ঘটনায় সিবিআই তদন্তের দাবিও তুলেছেন স্থানীয় বাসিন্দারা। তখনও মৃত কিশোরীর পরিচয় জানা যায়নি। পরে ওই কিশোরীর পরিচয় জানতে পারে পুলিশ। জানা যায়, ওই কিশোরী পুরাতন মালদার বাসিন্দা। স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল সে।


মৃত কিশোরীর পরিবারের লোকজন দাবি করেছেন, মহদীপুরের একটি ছেলের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। গতকাল ছেলেটি ফোন করে ডাকে৷ কিন্তু পরিবারের লোকজন মেয়েকে প্রেমিকের কাছে যেতে দেননি। ওই ছেলেকে সেকথা জানাতে, সে আত্মহত্যার হুমকি দেয়। এরপরেই ২০০ টাকা চুরি করে বাড়ি থেকে পালায় ওই কিশোরী৷ রাত ১২টা নাগাদ ওই কিশোরী বাড়িতে ফোন করে জানায়, সকালেই সে বাড়ি ফিরে আসবে৷ মহদীপুরে মাসির বাড়ি থাকায় এনিয়ে আর চিন্তা করেননি পরিবারের লোকজন। অবশেষে সকালে ওই কিশোরীর দেহ উদ্ধার হয়।



ময়নাতদন্তের জন্য মৃতদেহ পৌঁছনোর আগেই মালদা মেডিকেল কলেজে পৌঁছে যায় সিপিএম নেতৃত্ব। এসে পৌঁছয় বিজেপির লোকজনও। মৃত কিশোরী ও তার পরিবারের দখল নিতে দুই পক্ষের মধ্যে ঝামেলা বেঁধে যায়। কোনোরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মেডিকেল চত্বরে এসে পৌঁছয় র‍্যাফ। খবর লেখা পর্যন্ত মেডিকেল থেকে মৃত কিশোরীর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়নি। মেডিকেল চত্বরে থমথমে পরিবেশ হয়ে রয়েছে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page