মুখে কাপড় গুঁজে ধর্ষণ নাবালিকাকে
top of page

মুখে কাপড় গুঁজে ধর্ষণ নাবালিকাকে

মুখে কাপড় গুঁজে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা ওই কিশোরী বর্তমানে মানিকচক গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। সমস্ত ঘটনা জানিয়ে মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা বালিকার মা।


নির্যাতিতা কিশোরী (১৫) নরপুর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। নির্যাতিতা কিশোরীর মায়ের অভিযোগ, গতপরশু রাতে শৌচগারে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোনোর পর স্থানীয় এক যুবক মোহম্মদ সোহেল মুখ কাপড় দিয়ে তাঁর মেয়েকে তুলে নিয়ে যায়। বাড়ি থেকে খানিকটা দূরে আমবাগানে পাতা মজুত রাখার একটি ঘরে নিয়ে গিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে। একাধিকবার ধর্ষণে জ্ঞান হারিয়ে ফেলে তাঁর মেয়ে। গতকাল সকাল দশটায় স্থানীয় এক মহিলা তাঁর মেয়েকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে তড়িঘড়ি তাঁরা মেয়েকে উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভরতি করেন।


নির্যাতিতা কিশোরীর মায়ের আরও অভিযোগ, রাতে মেয়েকে খোঁজার সময় স্থানীয় বাসিন্দার মুখে তিনি সোহেলের নাম শুনেছিলেন। সোহেলের বাড়িও যাওয়া হয়েছিল রাতে। কিন্তু সে কিছু জানে না বলে জানায়। আজ মেয়ের জ্ঞান ফিরতে সমস্ত ঘটনা জানতে পারেন তাঁরা। গতকাল রাতে সমস্ত ঘটনা জানিয়ে তাঁরা মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page