মাদক ব্যবসার প্রতিবাদ করায় স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে
top of page

মাদক ব্যবসার প্রতিবাদ করায় স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

মাদক কারবারের সঙ্গে যুক্ত ছিল স্বামী। এই ঘটনায় প্রতিবাদ করায় স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের পিরোজপুর এলাকায়। এই ঘটনায় স্বামীর বিরুদ্ধে পুলিশের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।



মৃত বধূর নাম দোলা মণ্ডল (২৯)৷ পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় ১২ বছর আগে পুরাতন মালদার ছাতিয়ান মোড় এলাকার বাসিন্দা চিরঞ্জিত মণ্ডলের সঙ্গে বিয়ে হয় দোলাদেবীর৷ অভিযোগ, আর্থিক উপার্জনের জন্য চিরঞ্জিত মাদক কারবারে জড়িয়ে পড়ে। এনিয়ে স্ত্রীর সঙ্গে প্রায়শই ঝামেলা লেগে থাকত তার। গতকাল রাতে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে চিরঞ্জিত বলে অভিযোগ।




মৃত বধূর মা সোমা দত্ত জানান, বিয়ের পর চিরঞ্জিত ও তার বাবা-মা মেয়ের উপর অত্যাচার করত৷ বিয়ের কিছুদিন পর থেকেই চিরঞ্জিত গাঁজা বিক্রি করতে শুরু করে৷ মেয়ে সেটা মানতে পারছিল না৷ এনিয়ে মাঝেমধ্যেই বাড়িতে ঝামেলা হত৷ আজ ভোরে জামাই ফোন করে জানায় মেয়ে অসুস্থ হওয়ায় তাকে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়েছে৷ বিষয়টি জানতে পেরে মেডিকেল কলেজে গিয়ে দেখি মেয়ের মৃতদেহ মর্গে নিয়ে যাওয়া হয়েছে। সেই সময় চিরঞ্জিত হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করলে কিছু যুবকে তাকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। এই ঘটনায় পুলিশের অভিযোগ দায়ের করা হয়েছে। ইংরেজবাজার থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই চিরঞ্জিত মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে৷


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page