top of page

অনলাইন প্রতারণায় অন্যের অ্যাকাউন্ট ফাঁকা, পঞ্জাব পুলিশের জালে মালদার যুবক

সাইবার প্রতারণার চক্র ছড়িয়েছে মালদাতেও। প্রায় ২৪ লক্ষ টাকা ব্যাঙ্ক থেকে হাতিয়ে গ্রেফতার এক যুবক। জেলা আদালতের অনুমতি নিয়ে ওই যুবককে নিয়ে যাওয়া হচ্ছে পঞ্জাবে।



ধৃত যুবকের নাম শুভঙ্কর ধর (২৩)। বাড়ি বামনগোলার পাকুয়াহাটের খুটাদহ গ্রামে। স্নাতক হয়ে গৃহ শিক্ষকতা শুরু করেন তিনি। জানা গিয়েছে, শুভঙ্করের মোবাইলে গেম খেলায় আসক্তি ছিল। তাঁর ব্যাংক অ্যাকাউন্টও মোবাইলে লিংক করা ছিল। অভিযোগ, কয়েকদিন আগে সেই অ্যাকাউন্টে ২৩ লাখ ৮০ হাজার টাকা জমা পড়ে। ধাপে ধাপে তুলেও নেওয়া হয় পুরো টাকা। পাঞ্জাবের এক ব্যক্তিকে প্রতারণা করে এই টাকা হাতানো হয়েছিল বলে অভিযোগ। প্রতারণার বিষয়টি বুঝতে পেরেই ওই ব্যক্তি পুলিশে অভিযোগ দায়ের করেন। তদন্তে শুভঙ্করের নাম উঠে আসে। এরপরেই পঞ্জাব পুলিশ বামনগোলা থানার সহায়তায় শুভঙ্করকে গ্রেফতার করে।



জেলা আদালতের সরকারি আইনজীবী দেবজ্যোতি পাল জানান, পঞ্জাবের এক ব্যক্তি পাঠানকোট থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগে তিনি জানিয়েছিলেন, প্রথমে তাঁর এটিএম কার্ড ব্লক করা হয়েছিল। পরে এটিএম কার্ড খোলার নামে কার্ডের সমস্ত তথ্য হাতিয়ে নেওয়া হয়েছিল। এর ২৪ ঘণ্টার মধ্যেই ওই ব্যক্তির অ্যাকাউন্ট থেকে ২৩ লাখ ৮০ হাজার টাকা তুলে নেওয়া হয়। পুলিশ তদন্তে জানতে পারে, পুরো টাকা শুভঙ্করের অ্যাকাউন্টে জমা পড়েছে। এরপরেই গ্রেফতার করা হয় তাকে। পঞ্জাব পুলিশ তাকে ট্রানজিট রিমান্ডে নিয়ে যাচ্ছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page