top of page

ইদের বাজারে ভিড়, পথে নামল জেলা পুলিশ

লকডাউনের মধ্যেই পবিত্র ইদ। ইদের বাজার করতে উপচে পড়েছে ভিড়। সামাজিক দূরত্ব না মেনেই চলছে বাজার। এই পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করতে এগিয়ে এল পুলিশ প্রশাসন। করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে পথে নামল পুলিশ।


আজ মালদা জেলা পুলিশের পক্ষ থেকে একটি সচেতনতা মূলক মিছিল শহর পরিক্রমা করে। মিছিলে পা মেলান পুলিশ সুপার অলোক রাজোরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার দীপক সরকার, ডেপুটি পুলিশ সুপার প্রশান্ত দেবনাথ, মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুণ্ডু সহ অন্যান্যরা। মিছিল শেষে পুলিশ সুপার বণিক সভার সদস্যদের নিয়ে একটি বৈঠক করেন।


পুলিশসুপার অলোক রাজোরিয়া জানান, এখন বেশিরভাগ দোকান খুলে দেওয়া হয়েছে। তার মধ্যেও রাজ্য সরকার বেশ কিছু নির্দেশিকা জারি করেছে। বাজারে জমায়েত না হওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহার করা এসব নিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সচেতন করতে একটি মিছিলের আয়োজন করা হয়েছিল।


ব্যবসায়ীদের নির্দেশিকা দেওয়া হয়েছে দোকানে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে, মাস্ক ছাড়া যেন কেউ দোকানে না প্রবেশ করে, গ্রাহকদের জন্য দোকানে স্যানিটাইজারের ব্যবস্থাও করতে হবে।


টপিকঃ #Lockdown

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page