শারীরিক নিগ্রহের শিকার কর্তব্যরত নার্স, অভিযুক্ত রোগীর আত্মীয়
top of page

শারীরিক নিগ্রহের শিকার কর্তব্যরত নার্স, অভিযুক্ত রোগীর আত্মীয়

ওয়ার্ডের ভেতরে ছবি তুলতে বাধা দেওয়ায় মেডিকেল কলেজের কর্তব্যরত নার্সকে শারীরিক নিগ্রহের অভিযোগ উঠল রোগীর দুই আত্মীয়ের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে দুই মহিলাকে গ্রেফতার করেছে ইংরেজবাজার থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে আজ দুপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা মেডিকেল কলেজ চত্বরে।


জানা গিয়েছে, গতকাল শ্বাসকষ্ট নিয়ে মালদা মেডিকেল কলেজে ভরতি হন পাতানি মণ্ডল (৬৮)। তিনি হবিবপুর থানার হরিতলার বাসিন্দা। আজ তাঁকে দেখতে মেডিকেল কলেজে আসেন দুই আত্মীয় রীতা মণ্ডল ও রমা মণ্ডল। অভিযোগ, রীতা মণ্ডল ওয়ার্ডের মধ্যেই মোবাইলে ছবি তুলতে শুরু করেন। বিষয়টি নজরে আসতেই বাধা দেন কর্তব্যরত নার্স। নার্সের কোনও কথা কানে না দিয়ে তিনি ছবি তোলার কাজ চালিয়ে যান। এরপরেই মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন ওই নার্স। সেই সময় ওই নার্সের হাত মুচড়ে দেন রীতা মণ্ডল ও রমা মণ্ডল। অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন ওই নার্সকে। খবর পেয়ে মেডিকেলে পুলিশ ক্যাম্পের কর্মীরা দু’জনকে আটক করে। পরে ইংরেজবাজার থানার পুলিশ এসে ওই দুই মহিলাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।



মেডিকেলের হাসপাতাল সুপার পুরঞ্জয় সাহা জানান, দুপুরে ফিমেল মেডিসিন ওয়ার্ডে এক মহিলা ওই ওয়ার্ডের ছবি তুলছিলেন। কর্তব্যরত নার্স ছবি তুলতে বাধা দিতে গেলে ওই দুই মহিলা তাঁকে শারীরিক নিগ্রহ ও গালিগালাজ করেন। অভিযোগের ভিত্তিতে ইংরেজবাজার থানার পুলিশ ওই দুই মহিলাকে গ্রেফতার করেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page