ই-ওয়ালেট থেকে টাকা তোলার নতুন ছক দুষ্কৃতীদের! গ্রেফতার দুই
top of page

ই-ওয়ালেট থেকে টাকা তোলার নতুন ছক দুষ্কৃতীদের! গ্রেফতার দুই

ই-ওয়ালেট কেলেঙ্কারিতে দুই যুবককে গ্রেফতার করল মালদা সাইবার ক্রাইম থানার পুলিশ। ধৃতদের আজ ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।


মালদা শহরের বাঁশবাড়ির বাসিন্দা রানা বিশ্বাসের একটি পেট্রোলপাম্প রয়েছে কালুয়াদিঘিতে। বেশ কয়েকদিন ধরে কিছু যুবক তাঁর পেট্রোলপাম্পে তেল ভরানোর পাশাপাশি বিভিন্ন অছিলায় ই-ওয়ালেট থেকে ইউপিআই পেমেন্ট করে নগদ টাকা নিতে থাকে। বেশ কয়েকদিন ধরে এই ঘটনা চলতে থাকায় রানাবাবুর সন্দেহ হয়। গতকাল বিকেলে ফের দুই যুবক পেট্রোল নেওয়ার পাশাপাশি পরিবারের লোক অসুস্থ থাকার বাহানায় ইউপিআই পেমেন্ট করে নগদ টাকা চান। এরপরেই রানাবাবু তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। সন্তোষজনক উত্তর না মেলায় তিনি তাদের আটকে রেখে মালদা থানায় খবর দেন। মালদা থানা মারফত খবর পেয়ে সাইবার ক্রাইম থানার পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।




সাইবার থানা সূত্রে জানা গিয়েছে, ওই দুই যুবকের মোবাইল থেকে বেশ কিছু ব্যাংক অ্যাকাউন্টের স্ক্রিনশট ও হোয়াটসঅ্যাপে ব্যাংকের তথ্য আদানপ্রদান নজরে আসে। তল্লাশি চালাতেই উদ্ধার হয় নগদ ১ লক্ষ ৮৪ হাজার টাকা। গ্রেফতার করা হয় দুই যুবককে। ধৃত দুই যুবকের নাম মোহম্মদ তোবারক হোসেন ও মোহম্মদ আশরাফুল হক। দুজনেই গাজোলের রাজারামচকের বাসিন্দা। ধৃতদের আজ জেলা আদালতে পেশ করা হয়েছে।



টপিকঃ #সাইবারক্রাইম

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page