top of page

তৃণমূলে যোগদান বিজেপি সভাপতির ভাইপোর, দাবি নাকচ করলেন গোবিন্দচন্দ্র

বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডলের ভাইপো বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। যদিও বিষয়টি মানতে চাননি বিজেপির জেলা সভাপতি। তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন বলে জানান গোবিন্দবাবু।



বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে দলবদলের খেলায় মেতে উঠছে রাজনৈতিক দলগুলি। ফের সেই ঘটনার সাক্ষী থাকল মালদা। আজ জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গাজোল ব্লকের বহিরগাছি ১ নম্বর অঞ্চলের কর্মীসভায় আয়োজন করা হয়েছিল। এই কর্মীসভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর দুলাল সরকার। এই কর্মীসভায় বিজেপির মালদা জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডলের ভাইপো কাশীনাথ মণ্ডল প্রায় ১০০ জন কর্মীদের নিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন।



দুলালবাবু জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করতে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন কাশীনাথ সহ অন্যান্যরা। বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল জানান, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে যা বলা হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। কাশীনাথ মণ্ডল আমার ভাতিজা ঠিকই, কিন্তু সে তৃণমূল কংগ্রেসে যোগদান করেনি। হয়তো সেখানে সে গিয়েছিল আর তৃণমূল সেটাকে মিথ্যা প্রচার করছে। বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখব।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page