top of page

১৫ দিনেও হদিশ মেলেনি অপহৃত মেয়ের, নিষ্ক্রিয়তার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

স্কুল যাওয়ার পথে অপহরণ হয়েছিল অষ্টম শ্রেণির ছাত্রীর। ১৫ দিন পরেও মেয়ের খোঁজ না পেয়ে, পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে পুলিশসুপারের দ্বারস্থ হলেন পরিবারের লোকজন।



চাঁচলের মল্লিক পাড়ার বাসিন্দা, মিন সাহানা ইয়াসমিন রানি দ্রাক্ষায়িনী উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। গত জানুয়ারি মিড-ডে সংগ্রহ করতে স্কুলের উদ্দেশ্যে বেরোয় ইয়াসমিন। কিন্তু সে আর ঘরে ফেরেনি। অভিযোগ, সন্ধেয় ইয়াসমিনের দিদিকে আশিক নামে এক যুবক ফোন করে জানায়, ইয়াসমিনকে অপহরণ করা হয়েছে। চাঁচলে তার শ্বশুরবাড়ি। শ্বশুরবাড়ির সঙ্গে তার সম্পর্ক ভালো নেই। সেখানে তার ছেলে রয়েছে। তার ছেলেকে এনে দিলেই ইয়াসমিনকে ফিরিয়ে দেবে সে। এরপরেই সমস্ত ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করে ইয়াসমিনের পরিবারের লোকজন। কিন্তু ১৫ দিন পেরিয়ে গেলেও এখনও ইয়াসমিনের কোনো খোঁজ পাননি পরিবারের লোকজন। আজ ওই পরিবারের সদস্যরা পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ নিয়ে পুলিশসুপারের দ্বারস্থ হন।



জানা গিয়েছে, আশিকের বাড়ি মূলত উত্তরপ্রদেশের আলিগড়ে। বাংলাদেশেও তার যাতায়াত আছে। কয়েক বছর আগে চাঁচলের এক মেয়েকে বিয়ে করে শ্বশুরবাড়িতে থাকতে শুরু করে সে। একটি পুত্র সন্তানও হয়। কিন্তু সম্প্রতি শ্বশুরবাড়ির সঙ্গে আশিকের সম্পর্কের অবনতি হতে থাকে। সম্পর্ক এতটাই খারাপ হয় যে তাঁরা আশিককে ঘর ছাড়া করেন। কিন্তু নিজেদের মেয়ে ও শিশু পুত্রকে ঘরেই রেখে দেন।


[ আরও খবরঃ শহরের জঞ্জাল পরিষ্কার হবে কীভাবে? প্রশ্ন বঙ্গরত্নের ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page