সিপিএমের সভায় গেলে যোজনার ঘর না দেওয়ার হুমকির অভিযোগ হরিশ্চন্দ্রপুরে
top of page

সিপিএমের সভায় গেলে যোজনার ঘর না দেওয়ার হুমকির অভিযোগ হরিশ্চন্দ্রপুরে

সিপিআইএমের জনসভায় গেলে মিলবে না আবাস যোজনার ঘর, এমনই হুমকি দেওয়ার অভিযোগ শাসকদলের নেতাদের বিরুদ্ধে। এমনই অভিযোগকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।


আজ হরিশ্চন্দ্রপুরে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের, পশ্চিমবঙ্গ সংগঠনের, রাজনৈতিক এবং সাংগঠনিক কর্মশালা রয়েছে। সেই কর্মশালায় উপস্থিত থাকছেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মোহম্মদ সেলিম, ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি সহ অন্যান্য নেতৃত্ব। এই সভাকে কেন্দ্র করেই শুরু হয়েছে বিতর্ক। সিপিআইএম নেতা-কর্মীদের অভিযোগ, এলাকার তৃণমূল নেতারা বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে আসছে, বামেদের কর্মসূচিতে গেলে আবাস যোজনার তালিকা থেকে নাম বাদ দেওয়া হবে।


সিপিআইএমের কর্মী আনসারুল হক জানান,

তৃণমূলের স্থানীয় নেতা এবং পঞ্চায়েত সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষদের হুমকি দিচ্ছে। সাধারণ মানুষকে হুমকি দেওয়া হচ্ছে, সিপিএমের সভায় গেলে আবাস যোজনার তালিকা থেকে নাম বাদ দিয়ে দেওয়া হবে। তৃণমূল ভয় পেয়েছে, সিপিএমের নেতারা সমস্ত দুর্নীতি সাধারণ মানুষের সামনে তুলে ধরবে। আর মানুষ ক্ষিপ্ত তৃণমূলকে হারাবে। সেই ভয়েই তৃণমূলের লোকজন সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে।

If-you-go-CPM-meeting-name-removed-from-list-of-housing-scheme

জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান জানান, ওই এলাকায় সিপিআইএমের জনসমর্থন তলানিতে। ওদের সভাতে ভিড় হবে না সেটা বুঝতে পেরে ওদের লোকজন এখন অজুহাত দিচ্ছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page