বিতর্কিত জমির প্রাচীর ভেঙে বিতর্কে পুলিশ অফিসার, আদালতের অনুমতির সাফাই
top of page

বিতর্কিত জমির প্রাচীর ভেঙে বিতর্কে পুলিশ অফিসার, আদালতের অনুমতির সাফাই

বিতর্কিত জমির সীমানার প্রাচীর ভেঙে বিতর্কে খোদ পুলিশ অফিসার। এনিয়ে আদালতের স্থগিতাদেশ অমান্য করার অভিযোগ তুলেছেন বিরোধী পক্ষ। যদিও ওই পুলিশ অফিসারের দাবি, আদালত তাঁকে ওই জায়গায় যাওয়ার অনুমতি দিয়েছে। গোটা ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা শহরের চন্দনপার্ক এলাকায়।


মঙ্গলবাড়ি পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই রতনচন্দ্র মণ্ডল। কয়েকদিন আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছিলেন, মালদা শহরের জমি মাফিয়ারা তাঁর জমি দখল করতে চাইছে। রতুয়ায় কর্মরত থাকাকালীন তিনি চন্দনপার্কে জমি কিনেছিলেন। সেই জমির দলিল বদলে মাফিয়ারা সেই জমি দখল করতে চাইছে। অভিযোগ, আজ সকালে রতনবাবু মেশিন দিয়ে ওই জমির সীমানার প্রাচীর ভেঙে দেন। অন্যপক্ষের লোকজন রতনবাবুকে কিছুক্ষণ আটক করে রাখেন।



রতনবাবু দাবি করেন,

আদালত তাঁকে ওই জায়গায় যাওয়ার অনুমতি দিয়েছে৷ সেই জায়গাতে অপরপক্ষ বেআইনিভাবে প্রাচীর দিয়েছিল। তিনি সেই প্রাচীর ভেঙেছেন। এই জায়গা তিনি ২০০০ সালে কিনেছেন। আদালত মানা করলে তিনি আসতেন না। অপরপক্ষের চন্দন মাহাতো জানান, এই জমিতে আদালত স্থগিতাদেশ জারি করেছে৷ আদালতের নির্দেশ উপেক্ষা করে ওই পুলিশ অফিসার বেআইনিভাবে জমিতে থাকা প্রাচীর ভেঙেছেন। এনিয়ে তাঁরা ফের আইনের দ্বারস্থ হবেন।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page