top of page

কালিয়াচকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

দম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার শাহবাজপুরে। দুটি মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।



মৃত দম্পতির নাম মিঠু ঘোষ (২৪) ও শিউলি ঘোষ (২১)। বাড়ি কালিয়াচক থানার অন্তর্গত শাহবাজপুরে। শিউলি মালদা শহরের গৌড় কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। মিঠু বিরামপুরে ডিএড-এ পাঠরত ছিল। জানা গেছে, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। আট মাস আগে দুজনে বিয়ে করেন। গতকাল সকালে এলাকার লোকজন একটি বাগানে ওই দম্পতির ঝুলন্ত দেহ দেখতে পায়। তাদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।


পরিবারের এক সদস্য

গত আট-নয় মাস আগে দুজনে বিয়ে করে। গতকাল সকালে গ্রামের লোকজন বাগানে দুজনের ঝুলন্ত দেহ দেখতে পায়। তবে দুজনের মধ্যে বিবাহ জনিত কোনো বিবাদ ছিল কিনা তা জানা নেই।

কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


প্রতীকী ছবি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page