top of page

পুরাতন মালদায় জমা জল নিষ্কাশনের দাবিতে জাতীয় সড়ক অবরোধ

পুরসভায় আবেদন করে ফল না মেলায় জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান পুরাতন মালদার গান্ধি কলোনি এলাকার বাসিন্দারা। পুলিশি হস্তক্ষেপে অবরোধ তুলে নিলেও অবিলম্বে জমা জল নিষ্কাশন না হলে ফের জাতীয় সড়ক অবরোধের হুমকি দেন স্থানীয়রা। দ্রুত এলাকা থেকে জমা জল নিষ্কাশনের আশ্বাস দিয়েছেন পুরসভার প্রশাসক।


Highway blockade demanding drainage of accumulated water

সপ্তাহ খানেক আগেই জমা জল নিষ্কাশনের দাবি তুলে পুরসভার হস্তক্ষেপ দাবি করেছিলেন পুরাতন মালদা পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের গান্ধি কলোনি এলাকার বাসিন্দারা। স্থানীয়রা আরও অভিযোগ করেছেন গত তিন মাস ধরে জলের তলায় দিনযাপন করতে হচ্ছে এলাকাবাসীদের। একাধিকবার পুরসভা ও প্রাক্তন কাউন্সিলরকে একাধিকবার জানিয়েও কোনও ফল মিলছে না। সেই ঘটনার আরও সাতদিন পেরিয়ে গেলেও জল নিষ্কাশন না হওয়ায় আজ মঙ্গলবাড়ির বুলবুলচণ্ডী মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তাঁরা৷ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে অবরোধ তুলে দেয়। তবে অবিলম্বে জল নিষ্কাশন না হলে ফের জাতীয় সড়ক অবরোধ করার হুমকি দেন স্থানীয়রা।




স্থানীয় এক বাসিন্দা বলেন, কাউন্সিলার পরিতোষ ঘোষ সমস্যার কথা জেনেও কোনও কাজ করছেন না। কাউন্সিলারকে কিছু বলতে গেলে তিনি এলাকাবাসীকে ডোবা জায়গায় ঘর তৈরি করার জন্য দুষছেন। পুরাতন মালদা পুরসভার প্রশাসক কার্তিক ঘোষ জানান, ওই এলাকা থেকে জমা জল পাম্পের মাধ্যমে বের করার ব্যবস্থা করা হচ্ছে৷


মালদা জেলার টাটকা নিউজ এখন আমাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে। বিনামূল্যে পড়তে এখানে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page