top of page

বেহাল রাস্তায় ধানের চারা লাগিয়ে বিক্ষোভ হরিশ্চন্দ্রপুরে

রাস্তার অবস্থা দীর্ঘদিন ধরে বেহাল, জেরবার হয়েছে জনজীবন। সেই রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ হরিশ্চন্দ্রপুরে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


হরিশ্চন্দ্রপুর-২ ব্লক এলাকার নানারাহি গ্রামের ভেতরে প্রায় পাঁচ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে কাঁচা অবস্থায় রয়েছে। অল্প বৃষ্টিতেই জমে যায় জল। অভিযোগ, জল জমে রাস্তা জলাশয়ের আকার ধারণ করে। বারবার এলাকার প্রশাসন, জন প্রতিনিধিদের জানিয়েও কোনও লাভ হয়নি। বাধ্য হয়ে এলাকার বাসিন্দারা বিক্ষোভে সামিল হয়েছেন। আজ রাস্তার ওপরে ধানের চারা লাগিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। অবিলম্বে রাস্তা পাকা না করা হলে বৃহত্তর আন্দোলনের হুমকিও দেন বিক্ষোভকারীরা।



স্থানীয় বাসিন্দা নাজিমুল হক বলেন, রাস্তা সব সময় কর্দমাক্ত অবস্থায় থাকে। প্রসূতিদের নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স এলাকায় ঢুকতে পারে না। বাচ্চাদের পড়াশোনা করতে যেতে অসুবিধা হয়। বর্ষার সময় সকলকে গ্রামের মধ্যে বন্দি হয়ে যেতে হয়। দ্রুত রাস্তা মেরামত না হলে বৃহত্তর আন্দোলন প্রয়োজনে ভোট বয়কট করা হবে।



চাঁচলের মহকুমাশাসক কল্লোল রায় বলেন, বিষয়টি তিনি জানতে পেরেছেন। সংশ্লিষ্ট ব্লকের বিডিও এবং গ্রামপঞ্চায়েতের সঙ্গে কথা বলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page