top of page

লিংক বিভ্রাটে সমস্যায় পোস্ট অফিসের গ্রাহকরা

গত ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর দিন বাজ পড়ে হরিশ্চন্দ্রপুর পোস্টঅফিসের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তারপর ১৮ দিন কেটে গেলেও আজ পর্যন্ত ইন্টারনেট সংযোগ না থাকায় সমস্যায় পড়ছেন গ্রাহকরা। সেভিংস অ্যাকাউন্টে লেনদেন ছাড়া অন্য পরিসেবা বন্ধ রয়েছে পোস্ট অফিসে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে, খুব তাড়াতাড়ি পরিসেবা স্বাভাবিক হবে বলে দাবি পোস্ট অফিস কর্তৃপক্ষের।


কাশিমপুরের বাসিন্দা মৌসুমি দাস নামে এক গ্রাহক জানান, তিনি সুকন্যা সমৃদ্ধির জন্য টাকা জমা করতে এসেছিলেন পোস্টঅফিসে। কিন্তু লিংক না থাকায় এক সপ্তাহ ধরে ঘুরতে হচ্ছে। পিপলার বাসিন্দা অর্কদ্যুতি চক্রবর্তী নামে আরেক গ্রাহক বলেন, সেভিংস অ্যাকাউন্ট থেকে টাকা তোলার জন্য কাজের ক্ষতি করে পাঁচ-ছয় দিন ধরে ঘুরছেন তিনি। হরিভূষণ পাণ্ডে নামে আরেক গ্রাহকের অভিযোগ, পোস্টঅফিসে জমানো টাকা থেকে যে সুদ পান তা দিয়েই সংসার চালান। কিন্তু লিংক না থাকায় সাতদিন ধরে ঘুরছেন তিনিও। আর্থিক অভাবে ওষুধ পর্যন্ত কিনতে পারছেন না তিনি।


Harishchandrapur post office was disconnected due to lightning



ঘটনাপ্রসঙ্গে পোস্টঅফিসের পোস্টমাস্টার রাজেন উপাধ্যায় বলেন, বাজ পড়ে ইন্টারনেটের মেশিন খারাপ হয়ে গেছে। এর ফলে শুধু নতুন অ্যাকাউন্ট খোলা হচ্ছে না। কিন্তু আমাদের লেনদেন চলছে। লেনদেনের ক্ষেত্রে গতকালই একটু সমস্যা হয়েছিল। তবে যতটুকু সমস্যা আছে তাও দ্রুত সমাধান হয়ে যাবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page