সংক্রমণ রুখতে সাতদিন বাজার বন্ধের সিদ্ধান্ত গাজোলে
top of page

সংক্রমণ রুখতে সাতদিন বাজার বন্ধের সিদ্ধান্ত গাজোলে

জেলায় দিনের পর দিন বেড়েই চলেছে করোনা সংক্রমিতের সংখ্যা। গতকাল জেলায় মোট সংক্রমিত হয়েছেন ৬৫ জন। ইতিমধ্যে জেলায় সংক্রমিতের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়েছে। এই পরিস্থিতিতেও অসচেতনতার ছবি ধরা পড়েছে গাজোলে। সামাজিক দূরত্ব বিধি উড়িয়ে, মাস্ক ব্যবহার ছাড়াই সাপ্তাহিক বাজারে ঘুরতে দেখা গেল আম আদমিকে। এই পরিস্থিতিতে হাট বন্ধ করার দাবি তুলেছিলেন অনেকেই। পরিস্থিতি বিচার করে সাতদিন সবজি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিল গাজোল ব্যবসায়ী সমিতি।


Gazole vegetable market is closed for seven days

সবজি ব্যবসায়ী সমিতির এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ব্লক প্রশাসন থেকে সাধারণ মানুষ। সবজি বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে, ১০ অগাস্ট থেকে ১৬ অগাস্ট পর্যন্ত সবজি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্তের কথা সাধারণ মানুষকে জানাতে সমিতির পক্ষ থেকে মাইকিং করে প্রচার চালানো হচ্ছে।




এদিকে, সপ্তাহে একদিন বা দু’দিন নয়। টানা লকডাউনের দাবি উঠতে শুরু করেছে গাজোলে। রাজ্য সরকারের নির্দেশে সপ্তাহে একদিন বা দু’দিন করে রাজ্য জুড়ে জারি করা হয়েছে লকডাউন। কিন্তু মালদা জেলায় যেভাবে করোনা সংক্রমিতের সংখ্যা বাড়ছে তাতে আতঙ্কিত হয়েছে গাজোলবাসী। গাজোলেও সেই সংখ্যা বাড়তে থাকায় টানা লকডাউনের দাবি তুলছেন স্থানীয়রা।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page