top of page

সোশ্যালসাইটে পুলিশ অফিসারের ভুয়ো অ্যাকাউন্ট খুলে প্রতারণার ফাঁদ

পুলিশ অফিসারের নামে ফেসবুকে জাল অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় সাইবার ক্রাইম পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন পুলিশ অফিসার।



সোশ্যালসাইট ফেসবুকে ভুয়ো আইডি খোলা হয়েছে ইংরেজবাজার থানায় কর্মরত অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেকটর সামসুদ্দিন আনসারির নামে। সামসুদ্দিন বাবুর জাল প্রোফাইলে নামের বানান ভুল রয়েছে বলে জানা গেছে। এই প্রোফাইলটি সম্পর্কে মঙ্গলবার সকালে বন্ধু-বান্ধবদের ফোন মারফত জানতে পারেন সামসুদ্দিন বাবু। তাঁর স্ত্রী অসুস্থ দাবি করে তাঁর বন্ধুবান্ধবের কাছে ফেসবুক মেসেঞ্জারে টাকা চাওয়া হয়। তিনি এই মর্মে সাইবার ক্রাইম থানার পুলিশে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


সামসুদ্দিন আনসারির সহকর্মী সাব ইনস্পেকটর রথীন ভৌমিক জানান, আজ সকালে সামসুদ্দিনের এই ভুয়ো প্রোফাইলটি সম্পর্কে আমরা জানতে পারি। এই আইডি থেকে আমাদের সহকর্মীদের কাছে টাকা চাওয়া হয়েছে। সাথে সাথে সাইবার ক্রাইম পুলিশে অভিযোগ জানানো হয়েছে। আমাদের থানার পুলিশ ও সাইবার ক্রাইমের তরফে এই ঘটনার যথাযথ তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, প্রাথমিকভাবে কোনো মহিলা এই ঘটনায় যুক্ত মনে করা হচ্ছে। তবে তদন্ত সম্পূর্ণ না হলে এই বিষয়ে নিশ্চিত কিছু বলা যাবে না। তবে সামসুদ্দিনের জাল প্রোফাইলে তাঁর নামের বানান ভুল লেখা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page