top of page

মাস্ক না পড়ে পথে আড্ডা, গ্রেফতার ওল্ড মালদার চার যুবক

জেলায় করোনা সংক্রামিতের সংখ্যা পাঁচশো পেরিয়ে গেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন জেলার ২৪ জন। ইতিমধ্যে সংক্রামিত হয়েছেন জেলার স্বাস্থ্য আধিকারিক ও প্রশাসনিক কর্তারা। তবে যেন টনক নড়ছে না বেশ কিছু মানুষের। এই সমস্ত মানুষদের শিক্ষা দিতে পথে নামল পুলিশ। গতকাল রাতে কোর্ট স্টেশন থেকে মাস্ক ছাড়া চার যুবককে গ্রেফতার করল মালদা থানার পুলিশ। ধৃতদের আজ জেলা আদালতে পেশ করা হয়েছে।


four-youth-arrested-for-not-wearing-mask-in-public

জেলায় দিনের পর দিন করোনা সংক্রমণের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে জেলাবাসী। সংক্রমিত হয়েছেন পুলিশকর্মী থেকে শুরু করে স্বাস্থ্য ও প্রশাসনিক কর্তারাও। তবু যেন হুঁশ ফিরছে না বেশ কিছু মানুষের। জেলাপ্রশাসনের পক্ষ থেকে বারবার মুখে মাস্ক পড়া বাধ্যতামূলক ঘোষণা করা হলেও বাজার-হাটে মাস্ক ছাড়াই আড্ডা দিতে দেখা যাচ্ছে অনেককে। এই সমস্ত মানুষদের শিক্ষা দিতে গতকাল রাতে অভিযান চালায় মালদা থানার পুলিশ। কোর্ট স্টেশন এলাকায় আড্ডার ঠেক থেকে গ্রেফতার করা হয়েছে চার যুবককে৷ ধৃতদের নাম দিবাকর যোগী (২০), জীবন রবিদাস (২২), কালু রায় (১৯) ও অর্জুন কর্মকার (১৯)৷ ধৃতদের বিরুদ্ধে ন্যাশনাল ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্টের ১৮৮ ও ১৫১ ধারায় মামলা রুজু করে জেলা আদালতে পেশ করা হয়েছে৷




মালদা থানার আইসি জানান, এখন এমন অভিযান চলতে থাকবে। পুরাতন মালদার বিডিও করোনা সংক্রামিত হওয়ার পর ব্লক অফিসকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। ব্লক অফিসের কর্মী ও আবাসনে থাকা সকলের লালারসের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য দফতর।

টপিকঃ #CoronaVirus

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page