top of page

ভিড় এড়াতে ভ্রাম্যমাণ এটিএম চলবে মালদায়

করোনা প্রাদুর্ভাবের মধ্যে নিজের এলাকা থেকে না বেরিয়ে এটিএম ভ্যান থেকে টাকা তুলতে পারবেন ব্যাংক গ্রাহকরা। টাকা তোলার জন্য আর এটিএম বুথে দৌড়াদৌড়ি করতে হবে না। এই পরিসেবা শুরু হওয়ায় মুখে হাসি ফুটেছে বয়স্কদের। মালদা জেলা সমবায় ব্যাংকের উদ্যোগে জেলায় প্রথম এই ভ্রাম্যমাণ এটিএমের সুবিধা শুরু হল।



মালদা জেলা সমবায় ব্যাংকের উদ্যোগে এবং নাবার্ডের সহযোগিতায় ভ্রাম্যমাণ এটিএম মোবাইল ভ্যানের আনুষ্ঠানিক উদ্বোধন হল মঙ্গলবার। জেলা প্রশাসনিকভবন চত্বরে ফিতে কেটে উদ্বোধন করেন জেলাশাসক রাজর্ষি মিত্র। উপস্থিত ছিলেন মালদা জেলা সমবায় ব্যাংকের চেয়ারপার্সন সুমালা আগরওয়ালা, অম্লান ভাদুড়ী সহ অন্যান্য আধিকারিকরা।



প্রশাসন ও সমবায় ব্যাংক সূত্রে জানা গিয়েছে, আপাতত ইংরেজবাজার ও পুরাতন মালদা ব্লকের বিভিন্ন এলাকায় এই ভ্রাম্যমাণ এটিএম ঘুরে ঘুরে পরিসেবা দেবে। তবে মূলত গ্রামীণ এলাকায় পরিসেবা পৌঁছে দিতে আনা হয়েছে এই ভ্রাম্যমাণ এটিএম ভ্যান। এমনকি হাটেবাজারেও পৌঁছে যাবে এই ভ্যান। জেলাশাসক রাজর্ষি মিত্র জানান, জেলায় প্রথম ভ্রাম্যমাণ এটিএম ভ্যান চালু হল। করোনা আবহে ভিড় এড়াতে এই ভ্রাম্যমাণ এটিএম ভ্যান খুবই কার্যকরী হবে। পাশাপাশি গ্রাম্য এলাকায় কাছাকাছি এটিএম না থাকায় অনেকেই এটিএম পরিসেবা ব্যবহার করতে পারেন না। এই ভ্রাম্যমাণ এটিএম ভ্যান জেলার প্রত্যন্ত গ্রামে পৌঁছে মানুষদের পরিসেবা দেবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page