top of page

১২ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

১২ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। মায়ের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গাজোলের আলাল এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।


নির্যাতিতার মা পুলিশি অভিযোগে জানান, শনিবার বিকেলে তিনি বড়ো মেয়েকে নিয়ে বাবার বাড়ি যান। বাড়িতে ছেলে ও ছোটো মেয়ে ছিল। রবিবার রাতে প্রতিবেশীর ফোন থেকে মেয়ে তাঁকে ফোন করে জানান তার বাবা তাকে ধর্ষণ করেছে। সোমবার সকালে তিনি বাড়ি ফিরে মেয়ের থেকে সমস্ত ঘটনা শোনেন। বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে কথা বলতে গেলে পুরো ঘটনা অস্বীকার করে তাঁর স্বামী। পরে প্রতিবেশীদের চাপে সমস্ত ঘটনা স্বীকার করতে বাধ্য হয় সে। ক্ষিপ্ত হয়ে প্রতিবেশীরা গণধোলাই দেয় নির্যাতিতার বাবাকে। এরপর পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা।



নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়। পাশাপাশি গতকাল রাতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে গাজোল থানার পুলিশ। জানা গিয়েছে, পুলিশি জেরায় অপরাধ স্বীকার করেছে অভিযুক্ত। সে জানায়, মদের নেশায় সে এই কাজ করে ফেলেছে। এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page