নবান্নের নামে ভুয়ো ফোন মন্ত্রীর কাছে, তথ্য দিলেন মন্ত্রী
top of page

নবান্নের নামে ভুয়ো ফোন মন্ত্রীর কাছে, তথ্য দিলেন মন্ত্রী

নবান্নের নাম করে ভুয়ো ফোন খোদ রাজ্যের মন্ত্রীর কাছে। নবান্নের কথা শুনে ভুয়ো ফোনেই সমস্ত ব্যক্তিগত ও দলীয় তথ্য বলে ফেলেন মন্ত্রীও। পরে ভুয়ো ফোনের বিষয়টি জানতে পেরে পুলিশের দ্বারস্থ হয়েছেন মন্ত্রী। অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে। এদিকে এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজাও।


Fake-phone-trap-to-malda-state-minister-information-disclosed
ভুয়ো ফোন খোদ রাজ্যের মন্ত্রীর কাছে। প্রতীকী ছবি

জানা গিয়েছে, গত বুধবার জেলা প্রশাসনিকভবনে একটি বৈঠকে যোগ দিয়েছিলেন হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিধায়ক তথা রাজ্যের প্রতিমন্ত্রী তাজমুল হোসেন। সেই সময় তাঁর কাছে গত বুধবার বিকেলে একটি ফোন আসে।


তাজমুল সাহেবকে নবান্ন থেকে ফোন করা হয়েছে বলে, তাঁর সমস্ত ব্যক্তিগত ও দলীয় তথ্য জানতে চাওয়া হয়। নবান্ন থেকে ফোন পেয়ে সমস্ত তথ্য বলেও দেন মন্ত্রী।

পরবর্তীতে তিনি জানতে পারেন নবান্ন থেকে এমন কোনও ফোন করা হয়নি। এরপরেই তাজমুল হোসেনের ব্যক্তিগত সহায়ক গোলাম মোর্তজা হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। যে নম্বর থেকে ফোন কল এসেছিল সেই নাম্বারটি ট্র্যাক করে পুলিশ জানতে পারে ফোনটি উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানা এলাকার ট্যাংরা কাঠপুর থেকে এসেছিল। অশোকনগর থানার সহায়তায় অভিযুক্তকে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুরে নিয়ে আসে পুলিশ। ধৃত ব্যক্তির নাম আজিম মণ্ডল (২৫)।


হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার অভিযোগ হতেই তদন্ত শুরু করে পুলিশ। মোবাইল নম্বর ট্র্যাক করে দেখা যায় উত্তর ২৪ পরগণার অশোকনগর থানা এলাকার ট্যাংরা কাঠপুর থেকে সেই ফোন এসেছিল। এরপরেই হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ অশোকনগর এলাকায় ছুটে যায়। স্থানীয় থানার সহযোগিতায় গ্রেফতার করা হয় আজিম মণ্ডল নামে এক ব্যক্তিকে৷ কি কারণে ধৃত ব্যক্তি এই কাজ করেছিল, এর পেছনে কারও মদত রয়েছে কিনা তা জানতে ধৃতকে ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদনে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page